সংবাদ শিরোনাম :
চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা, সিলেটে মোটরসাইকেলে বেড়াতে বেরিয়ে ৩ বন্ধুই না ফেরার দেশে জাফলংয়ে নারী পর্যটকদের যৌন হয়রানি: এক তরুণের দুই বছরের কারাদণ্ড হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৩৫
শ্রীমঙ্গলে পৃথক এলাকা থেকে দুটি অজগর উদ্ধার

শ্রীমঙ্গলে পৃথক এলাকা থেকে দুটি অজগর উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলের দুই স্থান থেকে দুটি অজগর সাপ উদ্ধার করেছে শ্রীমঙ্গলস্থ বাংলাদেশ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন।
সোমবার রাত সাড়ে ৯টয় শ্রীমঙ্গল উপজেলার ইছুবপুরস্থ ঢাকা-সিলেট আঞ্চলিক সড়কের শ্রীমঙ্গল রেসিডেন্সিয়াল মডেল গার্লস স্কুল এর সামনে সড়কের উপর একটি বিশাল আকৃতির অজগর সাপ পড়ে থাকতে দেখে সড়কে চলাচলরত দুটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়। এসময় কয়েকজন আহতও হন।
স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে শ্রীমঙ্গলস্থ বাংলাদেশ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনের পরিচালক স্বপন দেব সজল সাপটিকে উদ্ধার করেন।
এছাড়াও ওইদিন সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে শ্রীমঙ্গল হাইল হাওর বেরি বিলে মৎস্যজিবীদের মাছ ধরার জালে আটকে পড়া একটি অজগর সাপ উদ্ধার করে বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন। বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনের পরিচালক স্বপন দেব সজল জানান, ভোর ৫টার দিকে ওই এলাকার রাজা মিয়া নামের এক ব্যক্তি জালে জড়ানো অবস্খায় সাপটি দেখে বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনের খবর দেন। পরে হাইলহাওরে গিয়ে প্রায় এক ঘন্টাব্যাপী চেষ্টা করে জালে জড়িয়ে থাকা অজগরটিকে উদ্ধার করা হয়। তিনি আরও বলেন, আরেকটু দেরি করে উদ্ধার করলে সাপটির নিশ্চিত মৃত্যু হত। পরে উদ্ধারকৃত অজগর দুটিকে বন বিভাগ কতৃপক্ষকে হস্তান্তর করে বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet