সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
বড়লেখায় একাধিক ডাকাতি মামলার আসামি রিয়াজ উদ্দিন গ্রেপ্তার

বড়লেখায় একাধিক ডাকাতি মামলার আসামি রিয়াজ উদ্দিন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের বড়লেখা থানা পুলিশের অভিযানে একাধিক ডাকাতি মামলার আসামি রিয়াজ উদ্দিন গ্রেপ্তার হয়েছে।
সোমবার (১৬ অক্টোবর) সন্ধ্যা ৬টায় বড়লেখা উপজেলার কেছরীগুল এলাকায় অভিযান অভিযান চালিয়ে একাধিক ডাকাতি মামলার আসামি রিয়াজ উদ্দিনতে গ্রেপ্তার করে বড়লেখা থানা পুলিশ।
ঈুলিশ জানায়, আসামি রিয়াজ উদ্দিন বড়লেখা উপজেলার কেছরীগুল গ্রামের আকদ্দছ আলীর ছেলে। তার বিরুদ্ধে জিআর ৩০৮/১২, ধারা ৩৯৫/৩৯৭ দঃবিঃ মামলায় গ্রেফতারী পরোয়ানা ইস্যু ছিল।
বড়লেখা থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান জানান, গ্রেপ্তারকৃত রিয়াজ উদ্দিন আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে মৌলভীবাজার, সুনামগঞ্জ ও সিলেট এর বিভিন্ন থানায় ডাকাতি মামলা রয়েছে। গ্রেপ্তারকৃকে মঙ্গলবার (১৭ অক্টোবর) যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet