সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
ধলাই নদীর উপর সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন

ধলাই নদীর উপর সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন

এম.মুসলিম চৌধুরী.নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজার-শমশেরনগর চাতলা চেক পোস্ট সড়কের ১০ কিলোমিটার সড়কের ধলাই নদীর ওপর ২২ কোটি ৩৯ লাখ টাকা ব্যয়ে ‘চৈত্রঘাট সেতুর’ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।
রোববার ১৫ অক্টোবর সন্ধ্যায় সড়ক ও জনপথ অধিদপ্তরের বাস্তবায়নে উপজেলার রহিমপুর ইউনিয়নের চৈত্রঘাট বাজারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ।

ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন অনুষ্টানে সভাপতিত্ব করেন রহিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুলের। অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজারের সড়ক ও জনপথের সড়ক সার্কেলের তত্বাবধায়ক প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম, সওজ মৌলভীবাজার এর নির্বাহী প্রকৌশলী মো. জিয়া উদ্দিন, কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছলম ইকবাল মিলন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রইছ আল রেজুওয়ান, কমলগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমদ, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সঞ্জয় চক্রবর্তী, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল প্রমুখ। সড়ক ও জনপথ অধিদপ্তর ৯৪.২৯ মিটার দৈর্ঘ্য এই সেতুর চুক্তিমূল্য ধরা হয়েছে ২২ কোটি ৩৯ লাখ টাকা।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet