সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় বাণিজ্য! বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত
সিলেটে ডিবি পুলিশ পরিচয়ে যুবককে অপহরণ, গ্রেফতার ৪

সিলেটে ডিবি পুলিশ পরিচয়ে যুবককে অপহরণ, গ্রেফতার ৪

 

এ এ রানা ::
সিলেটে ডিবি পুলিশ পরিচয়ে এক যুবককে অপহরণ করেছিল অপরাধীরা। এরপর মুক্তিপণ হিসেবে পরিবারের কাছে দাবি করে ৫০ হাজার টাকা। অভিযোগ পেয়ে সিলেট কোতোয়ালী পুলিশ অভিযান চালিয়ে উদ্ধার করেছে অপহৃত যুবককে। আটক করা হয়েছে অপহরণকারী চক্রের চার সদস্যকে।

শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। শনিবার তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উদ্ধার হওয়া যুবক সিলেটের জকিগঞ্জ থানার সহিদাবা গ্রামের মৃত সোলেমান আহমদের ছেলৈ মাহফুজ আহমদ (৩০)।

আটককৃতরা হলো- নগরীর উপশহর বি ব্লকের ১৫ নং রোডের ২২নং বাসার ২য় তলার বাসিন্দা সালেক আহমদের ছেলে শাহরিয়ার আহমদ শান্ত (২৪), নগরীর চারাদিঘীরপাড় আল-আমিন ৪১ নম্বর বাসার আলমগীর মিয়ার ছেলে রাজা মিয়া (২৫), জিন্দাবাজার মিতালী ম্যানশনের উস্তার মিয়ার ছেলে সিয়াম আহমদ (৩০), খাদিমনগর পীরের চকের আবদুল্লাহ মিয়ার ছেলে তারেক আহমদ (২৫)।

পুলিশ জানায়, গত শুক্রবার বিকেল ৫টার দিকে নগরীর বন্দরবাজারস্থ মধুবন সুপার মার্কেটের পার্শ্ববর্তী পুরানলেন গলির মুখ থেকে ডিবি পুলিশ পরিচয়ে কয়েকজন মিলে মাহফুজ আহমদকে অপহরণ করে। এরপর তার আত্মীয়-স্বজন ও বন্ধুবান্ধবদের কাছে ফোনে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়। খবর পেয়ে শুক্রবার দিবাগত রাতে অভিযান চালিয়ে পুলিশ চারজনকে আটক করে এবং তাদের হেফাজতে থাকা মাহফুজকে উদ্ধার করে।

সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার আজবাহার আলী শেখ জানান, অপহৃত ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে। চিকিৎসার জন্য তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপহরণের ঘটনায় অপহৃত মাহফুজের ভাই পারভেজ আহমদ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet