সংবাদ শিরোনাম :
ধর্মীয় ভাবগাম্ভীর্যে সিলেটে পবিত্র শবে বরাত পালিত আইজিপি পদক পাচ্ছেন রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক শ্রীমঙ্গল প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্টিত সিলেটে নান্টু শাহিনের ভয়াল মাদকের থাবায় ধ্বংসের পথে যুবসমাজ মু.মাসুদ রানাসহ সিলেটের ১৬ জন পাচ্ছেন বিপিএম-পিপিএম পদক শ্রীমঙ্গলে আগামী ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ৪ দিনব্যাপী শুভ দ্বারোদঘাটন ও শ্রীশ্রীবিগ্রহ প্রতিষ্ঠা মহোৎসব কুলাউড়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীও অস্ত্রসহ ৩ ডাকাত আটক কুলাউড়ায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির বিরুদ্ধে সরকারি বরাদ্দ আত্মসাতের অভিযোগ মৌলভীবাজার আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন: সভাপতি কামাল উদ্দিন চৌধুরী-সম্পাদক মো: জয়নুল হক মহানগরজুরে ডিবি পুলিশের অভিযান অব্যাহত!! :::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::: ডিবি পুলিশের সাড়াশি অভিযানে  দক্ষিণ সুরমার বিভিন্ন জুয়ার স্পট থেকে ২৮ জুয়ারী আটক।
মৌলভীবাজারে নিরাপদ যানবাহন চাই (নিযাচা)’র স্মারকলিপি প্রদান

মৌলভীবাজারে নিরাপদ যানবাহন চাই (নিযাচা)’র স্মারকলিপি প্রদান

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজার জেলায় নিরাপদ যানবাহন নিশ্চিত করা, যানজট মুক্ত করা, ফুটপাত দখলমুক্ত করা, যানবাহনে অতিরিক্ত ভাড়া আদায় প্রতিরোধ করা, অবৈধ ও যত্রতত্র পার্কিং প্রতিরোধ করাসহ ট্রাফিক আইন মেনে চলার কার্যকর ব্যবস্থা গ্রহনের দাবীতে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে নিরাপদ যানবাহন চাই (নিযাচা)।
রোববার (১৫ অক্টোবর) সকালে নিরাপদ যানবাহন চাই (নিযাচা) মৌলভীবাজার জেলা শাখার পক্ষে স্মারকলিপিটি জেলা প্রশাসক ড. ঊর্মি বিনতে সালামের কাছে প্রদান করেন নিরাপদ যানবাহন চাই (নিযাচা) কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও মৌলভীবাজার জেলা শাখার সভাপতি মোঃ রুহুল আলম রনি।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নিযাচা’র কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিনিয়র সাংবাদিক শ. ই. সরকার জবলু, মানবাধিকার কর্মী জিতু তালুকদার, শাহনেওয়াজ চৌধুরী সুমন, সহ-সভাপতি জুনেদ উদ্দিন, আরিফুল ইসলাম নাজমুল, অর্থ সম্পাদক সামাদ মিয়া, সদস্য ও মৌলভীবাজার মহিলা কলেজে শিক্ষার্থী মিলি দেব, ফারজানা বেগম।
নিযাচা কেন্দ্রীয় সাংগঠনিক ও মৌলভীবাজার জেলার সভাপতি মোঃ রুহুল আলম রনি জানান, নিরাপদ যানবাহন বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে কর্মশালা, সমাবেশ, প্রচার, প্রশিক্ষণ, লিফলেট, পোস্টার, ফেস্টুন, প্লেকার্ডের মাধ্যমে সচেতনতা সৃষ্টি, পথচারি ও যানবাহন চালকদেরকে সচেতনত করে তোলার লক্ষ্যে বিভিন্ন কার্যক্রম পরিচালনা, মোটরসাইকেল চালকদের মাঝে হেলমেট পরিধানে সচেনতা সৃষ্টি, শিক্ষিত নতুন চালক তৈরি করা ছাড়াও, কেন্দ্রীয় নির্দেশানুযায়ী ফুটওভার ব্রিজ/আন্ডারপাস, জেব্রা ক্রসিং এবং অন্যান্য নিয়মকানুন মানতে পথচারীদের সচেতন করে তুলতে কাজ করে যাচ্ছে মৌলভীবাজার জেলা শাখা।
এ সময় জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম তাদের মৌখিক বক্তব্য শোনেন ও স্মারকলিপি গ্রহণ করেন।
তিনি আশ্বস্ত করে বলেন, এরই প্রেক্ষিতে তিনি সংশ্লিষ্ট বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নিবেন।
উল্লেখ্য- নিরাপদ যানবাহন চাই (নিযাচা) একটি অলাভজনক, অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। ‘নিরাপদ যানবাহন নিশ্চিত করা আমাদের কর্তব্য’ এই বার্তা নিয়ে ২০১৯ সালের ১ জানুয়ারি কার্যক্রম শুরু করা এ সংগঠনটির প্রতিষ্ঠাকাল থেকে মৌলভীবাজার জেলা শাখা বিভিন্ন কার্যক্রম চালিয়ে আসছে। সংগঠনটি রেজিষ্ট্রার অব জয়েন স্টক কোম্পানীর নিবন্ধিত।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet