সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে লোকালয় থেকে আবারও বিশাল আকৃতির অজগর উদ্ধার শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ
শ্রীমঙ্গল পৃথক স্থান থেকে ২জনের মরদেহ উদ্ধার

শ্রীমঙ্গল পৃথক স্থান থেকে ২জনের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক,শ্র্রীমঙ্গল:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলের পৃথক স্থান থেকে এক চা শ্রমিক ও এক সিকিউরিটি গার্ডের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
শ্রীমঙ্গল থানা ওসি তদন্ত আমিনুল ইসলাম জানান, স্থানীয় লোক মারফত খবর পেয়ে শনিবার বিকেলে শ্রীমঙ্গলের ভুরভুরিয়া ছড়া থেকে এক চা শ্রমিকের মৃতদেহ উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া ওই ব্যাক্তির নাম রাম রতন রবি দাশ (৩৫)। তার বাড়ি জেলার কমলগঞ্জ উপজেলার আলীনগর চা বাগানে। সে ওই বাগানের গুলি¬মারা টিলার শংকর রবি দাশের ছেলে।
পুলিশ জানায়, সে শ্রীমঙ্গল কাকিয়াছড়া চা বাগানে আত্মীয়ের বাসায় বেড়াতে এসেছিল। সে কিছুটা মানসিক ভারসাম্যহীন বলে পরিবারের কাছ থেকে জেনেছেন।
শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, লাশের সুরতহাল রিপোর্টে কোন আঘাতের চিহ্ন নেই। তবে তার শরীরের বেশ কিছু অংশ নীল হয়েগেছে বলে জানান তিনি। তিনি বলেন, পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পর ওই এলাকায় একটি বড় সাপ দেখেছেন। তাদের ধারনা তাকে সাপেও কামড় দিতে পারে। তবে লাশের ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।
এদিকে ১৩ অক্টোবর রাতে শ্রীমঙ্গল ভুনবীর ইউনিয়নের আলিসারকুল এলাকায় অব¯ি’ত অলিলা গ¬াস ইন্ডাস্ট্রিজ এর একটি ভবন থেকে ওই প্রতিষ্ঠানটির সিকিউরিটি ইনচার্জ মো: আব্দুর রউফ এর মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ জানায়, মৃতদেহটি ওই ভবনের একটি কক্ষে ফ্যানের সাথে লুঙ্গিদ্বারা গলায় ফাঁস লাগানো অবস্থায় ছিল। সাথে একটি চিরকুট পাওয়া যায় সেখানে লিখা রয়েছে আর্থিক ভাবে ঋণ ও স্ত্রীর সাথে মনোমালিন্য থাকায় তিনি স্বে”ছায় আত্মহত্যা করেছেন। মৃত ওই সিকিউরিটি গার্ডের বাড়ি নাটোর জেলার সিংড়া উপজেলার থাওইল গ্রামে। তার পিতার নাম মো. নওশের আলী। এ ব্যাপারে শ্রীমঙ্গল থানায় একটি অপমৃত্যু মামলা হলেও বিষয়টি তদন্তাধিন রয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet