সংবাদ শিরোনাম :
বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে দ্বার উদঘাটন হলো বাংলাদেশে প্রথম শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রম ও মিশনের
মৌলভীবাজারে যানজট নিরসনে জেলা পুলিশ ও পৌরসভার উদ্যোগে শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে লাল মার্কিং

মৌলভীবাজারে যানজট নিরসনে জেলা পুলিশ ও পৌরসভার উদ্যোগে শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে লাল মার্কিং

নিজস্ব প্রতিবেদক:

যানজট নিরসনে উদ্যোগ নিয়েছে জেলা পুলিশ ও মৌলভীবাজার পৌরসভা। এ লক্ষ্যে শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে লাল মার্কিং করে দেওয়া হচ্ছে। শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে সরেজিমন পরিদর্শন করে এ কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার মনজুর রহমান ও পৌর মেয়র ফজলুর রহমান।

চৌমোহনা, কুসুমবাগ ও বেরিরপাড় এই তিনটি পয়েন্টে থাকবে লাল মার্কিং। রাস্তার পয়েন্ট থেকে এই লাল মার্কিং পর্যন্ত কোনো প্রকার গাড়ি থামানো যাবে না। এটি বাস্তবায়নে কাজ করবে ট্রাফিক পুলিশ।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন রায়, পৌরসভার কাউন্সিলর ফয়সল আহমদ ও অ্যাডভোকেট পার্থ সারথি পাল, মৌলভীবাজার প্রেসক্লাব সাধারণ সম্পাদক পান্না দত্ত, সদর মডেল থানার ওসি মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী, ট্রাফিক ইন্সপেক্টর মারিকুল ইসলাম, পৌরসভার উপসহকারী প্রকৌশলী আমিনুল ইসলাম ও সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে পুলিশ সুপার মনজুর রহমান জানান, ‘মৌলভীবাজার শহরকে যানজটমুক্ত রাখতে আমরা নানামুখী পদক্ষেপ নিয়েছি। তারই অংশ হিসেবে এই উদ্যোগ। প্রতিটি গুরুত্বপুর্ণ পয়েন্টে আমরা লাল মার্কিং করে দিচ্ছি। এখন থেকে কেউ পয়েন্ট থেকে মার্কিং পর্যন্ত দাঁড়াতে পারবে না, যাত্রী নামাতে-তুলতে পারবে না। এখানে দাঁড়ানো, থামা, পার্কিং নিষেধ।’

পৌরসভার মেয়র ফজলুর রহমান বলেন- ‘চৌমোহনায় সবসময় যানজট লেগে থাকে। এই যানজট কমাতে জেলা পুলিশ ও পৌরসভা যৌথভাবে উদ্যোগ নিয়েছে। এই মার্কিংয়ে কেউ গাড়িয়ে থামিয়ে শপিং করতে পারবে না। কোনো প্রকার পরিবহন থামতে পারবে না, দাঁড়াতে পারবে না। আশা করছি যানজট কমে আসবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet