সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
শ্রীমঙ্গলে মির্জাপুর ইউনিয়নে সামাজিক সম্প্রীতি সমাবেশ

শ্রীমঙ্গলে মির্জাপুর ইউনিয়নে সামাজিক সম্প্রীতি সমাবেশ

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে সামাজিক সম্প্রীতি সাবেশ অনুষ্টিত হচ্ছে।
মঙ্গলবার (১০ অক্টোবর) সকালে মির্জাপুর ইউনিয়নে সামাজিক সম্প্রীতি কমিটির উদ্যোগে সম্প্রীতি সমাবেশ অনুষ্টিত হয়েছে।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন।

মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিছলু আহমেদ চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গও থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার। এছাড়াও ফাঁড়ি ইনচার্জ মো. নাসিরসহ মির্জাপুর ইউনিয়ন পরিষদের সদস্য-সদস্যা ও বিভিন্ন মসজিদ, মন্দির কমিটির নেতৃবৃন্দসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সভায় বক্তারা আইনশৃঙ্খলা বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet