সংবাদ শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এর কার্যালয় বার্ষিক পরিদর্শনঃ ১৭ পদাতিক ডিভিশন সিলেট অঞ্চলের তত্ত্বাবধানে আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস-২০২৪ পালন করা হয়েছে । শ্রীমঙ্গলে শান্তিপূর্ন ভোট গ্রহণ শেষে চলছে গননা সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার  কর্তৃক সহকারী পুলিশ কমিশনার কোতোয়ালী মডেল থানা কার্যালয় পরিদর্শন শ্রীমঙ্গলে দুই ভোট কেন্দ্রের চারজন সহকারী প্রিসাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি হযরত শাহজালাল (রহঃ) এর মাজার শরীফের ৭০৫তম পবিত্র ওরস এর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইউকে ওয়েলস আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ইয়াবা, মদ ও পিস্তলসহ যুক্তরাজ্য নাগরিক আটক কুলাউড়ায় ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা যুক্তরাজ্যের বাকিংহাম প্যালেসে রাজপরিবারের পার্টিতে আমন্ত্রন পেলেন শ্রীমঙ্গলের অলিউল
শ্রীমঙ্গলে চা-শ্রমিকদের জন্য বিএনএসবির দিনব্যাপী বিশেষ চক্ষু শিবির

শ্রীমঙ্গলে চা-শ্রমিকদের জন্য বিএনএসবির দিনব্যাপী বিশেষ চক্ষু শিবির

শ্রীমঙ্গল প্রতিনিধি:
মৌলভীবাজারের বিএনএসবি চক্ষু হাসপাতালের আয়োজনে ও ফিনলে’র ভাড়াউড়া চা বাগান কর্তৃপক্ষের সহযোগিতায় এবং ফ্রেড হলোজ ফাউন্ডেশন অষ্ট্রেলিয়ার অর্থায়নে চা-শ্রমিকদের জন্য দিনব্যাপী বিশেষ চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১০ অক্টোবর) বিএনএসবির যুক্তরাষ্ট্র ভিত্তিক অপর একটি দাতা সংস্থা অরবিস ইন্টারন্যাশনাল’র প্রতিনিধিগন চা-শ্রমিকদের জন্য আয়োজিত বিশেষ এই চক্ষু শিবির পরিদর্শন করেন। শ্রীমঙ্গল ভাড়াউড়া চা বাগানস্থ হাসপাতালে চা-শ্রমিকদের জন্য আয়োজিত দিনব্যাপী বিশেষ চক্ষু শিবিরে প্রায় আড়াই শত চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা প্রদান করা হয়। এর মধ্যে প্রায় অর্ধশত রোগীকে বিনামূল্যে চক্ষু অপারেশনের জন্য মৌলভীবাজার মাতারকাপন বিএনএসবি চক্ষু হাসপাতালে ভর্তি করা হয়।
দাতা সংস্থা অরবিস ইন্টারন্যাশনাল এর প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন ভিয়েতনামের নিল এনগাম, ভারতের নিলাবজো মূখার্জী ছাড়াও উপস্থিত ছিলেন মনিটরিং এডভাইজার আউলাদ হেসেন, ম্যানাজর মনিটরিং মির্জা সানবিরা সুলতানা, সিনিয়র ম্যানাজার মনিরুল আহসান, প্রোগ্রান ম্যানেজার নূরুল কবীর। কি ভাবে মাঠ পর্যায়ে কাজ করা যায়, অরবিস ইন্টারন্যাশনাল এর প্রতিনিধিগণ চক্ষু শিবিরে অবস্থান করে তা সরেজমিন পরিদর্শন করেন। এছাড়াও উপস্থিত ছিলেন ফিনলে চা কোম্পানির ভাড়াউড়া ডিভিশনের জেনারেল ম্যানাজার জি এম শিবলী, মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালের অবৈতনিক সাধারণ সম্পাদক সৈয়দ মোসাহিদ আহমেদ চুন্নু, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হামিদ মাহবুব, ব্যবস্থাপক প্রশাসন মোঃ এহসানুল হক, প্রশাসনিক কর্মকর্তা দেওয়ান রুহল আমীন চৌধুরী, সমাজসেবক মোঃ কাওছার ইকবাল, ডা. মালিহা হক, ডা. অনজন দেবনাথ, ডা. আব্দুল বাতেন, শুকুর মোহাম্মদ, মো: সুমন মিয়া, মেহেদী হাসান ও স্বপন শব্দকর।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet