সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
মৌলভীবাজার জেলা পুলিশ সুপারের শ্রীমঙ্গল সার্কেল কার্যালয় পরিদর্শন

মৌলভীবাজার জেলা পুলিশ সুপারের শ্রীমঙ্গল সার্কেল কার্যালয় পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক,শ্রীমঙ্গল:
মৌলভীবাজারের পুলিশ সুপার মো. মনজুর রহমান শ্রীমঙ্গল সার্কেল কার্যালয় পরিদর্শন করেছেন।
সোমবার (৯ অক্টোবর) সকালে পুলিশ সুপার শ্রীমঙ্গল সার্কেল অফিসে পৌঁছালে শ্রীমঙ্গল সার্কেলের সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানান।


পরে পুলিশ সুপার সার্কেল অফিস ঘুরে দেখেন এবং বিভিন্ন দাপ্তরিক নথিপত্র পর্যালোচনা করে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। এছাড়াও তিনি শ্রীমঙ্গল থানার আওতাভুক্ত পুরানবাজারে অস্থিত্বহীন পুলিশ ফাঁড়িটি পরিদর্শন করেন।


এসময় শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তীসহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet