সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
দক্ষিণ সুরমায় পৃথক চুরির ঘটনায় গ্রেফতার ৪

দক্ষিণ সুরমায় পৃথক চুরির ঘটনায় গ্রেফতার ৪

 

নিজস্ব প্রতিবেদক ঃ
সিলেটের দক্ষিণ সুরমায় পৃথক চুরির ঘটনায় পৃথক অভিযানে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।এসময় পুলিশ চুরি হওয়া অটোরিকশা ও বিদ্যালয়ের মালামাল উদ্ধার করেছে। গত শুক্রবার দিবাগত রাতে দক্ষিণ সুরমার ধরাধরপুর এলাকায় একটি অটোরিকশা (সিএনজি) ও একটি প্রাথমিক বিদ্যালয়ের মালামাল চুরির ঘটনা ঘটে।

পৃথক দুটি ঘটনায় গ্রেফতারকৃতরা হলেন- মো.মোশাহিদ (৩৮), শাহ আলম (৩২), মো. সুমন মিয়া (১৯) ও আল আমিন (২৬)।

গ্রেফতারকৃতদের রোববার (৮ অক্টোবর) দুপুরে মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাটিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেন দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহা পিপিএম।

পুলিশ জানায়, শুক্রবার দিবাগত (৬ অক্টোবর) রাত ২টার দিকে দক্ষিণ সুরমার ধরাধরপুর গ্রামের সোনাফর মিয়ার গ্যারেজের দরজার তালা ভেঙে মো.সবুজ রানা নামের একজনের অটোরিকশা চুরি হয়।

এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করলে পরদিন দক্ষিণ সুরমা থানাপুলিশের একটি টিম হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থেকে অটোরিকশা চোর চক্রের সদস্য মোশাহিদকে গ্রেফতার করে।

এসময় তার কাছ থেকে সবুজ রানার চুরি হওয়া অটোরিকশাটি উদ্ধার করা হয়। পরে মোশাহিদের দেওয়া তথ্যমতে তার সহযোগী শাহ আলমকে দক্ষিণ সুরমার লাউয়াই এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

অপরদিকে, একই রাতে ধরাধরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় পরদিন দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের করা হয়। পরে দক্ষিণ সুরমা থানাপুলিশ অভিযান চালিয়ে চুরির সঙ্গে জড়িত সুমন ও আল আমিনকে গ্রেফতার করে।

এসময় তাদের কাছ থেকে বিদ্যালয়ের চুরি হওয়া ১টি টিভি, ১টি ল্যাপটপ, ১টি প্রজেক্টর, ১০টি সিলিং ফ্যান, ১টি গ্যাস সিলিন্ডার চুলা, ১টি পানির ফিল্টার, ১০টি ব্যাকআপ লাইট, ২টি স্পিকার, শিশুদের খেলনা, ১টি সৌর বিদ্যুতের ফ্যান, ৮টি জায়নামাজ, ৬ সেট ইউনিফর্মসহ অন্যান্য জিনিসপত্র উদ্ধার করে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet