সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে দুই ভোট কেন্দ্রের চারজন সহকারী প্রিসাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি হযরত শাহজালাল (রহঃ) এর মাজার শরীফের ৭০৫তম পবিত্র ওরস এর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইউকে ওয়েলস আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ইয়াবা, মদ ও পিস্তলসহ যুক্তরাজ্য নাগরিক আটক কুলাউড়ায় ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা যুক্তরাজ্যের বাকিংহাম প্যালেসে রাজপরিবারের পার্টিতে আমন্ত্রন পেলেন শ্রীমঙ্গলের অলিউল কবি কাজী নজরুলের জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের আলোচনা সভা কবি নজরুলের ১২৫ তম জন্মদিন উপলক্ষে  আলোচনা সভা আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা সিসিকের হোল্ডিং ট্যাক্স এসেসমেন্ট বাতিল, পুনরায় রি-এসেসমেন্টের সিদ্ধান্ত বিয়ানীবাজার জনকল্যাণ সমিতির ভবন নির্মাণ বাস্তবায়ন কমিটি গঠন
দক্ষিন সুরমায় নজরুল আল আমিনের জুয়ার আস্তানা সহ নানা অপকর্ম বন্ধ করতে এলাকাবাসীর অভিযান।

দক্ষিন সুরমায় নজরুল আল আমিনের জুয়ার আস্তানা সহ নানা অপকর্ম বন্ধ করতে এলাকাবাসীর অভিযান।

 

নিজস্ব প্রতিবেদক ঃ
সিলেটের অপরাধ জগৎ হিসেবে পরিচিত দক্ষিণ সুরমা টার্মিনাল ফাড়িঁর জুয়ার আস্তানা ভাঙ্গা-গড়ার নাটক। চাদঁনীঘাট মাছ বাজার ও নতুন রেলওয়ে ষ্টেশন’র প্রবেশ মূখে নজরুল- আল-আমিন পরিচালিত জুয়ার আস্তানায় মদ, গাঁজা সেবন সহ অসামাজিক কার্যকলাপ পরিচালিত হওয়ার কারনে গত ২ অক্টোবর রাত সাড়ে ৮ টায় স্থানীয় জনসাধারণ সম্মেলিত হয়ে নজরুল- আল আমিনের জুয়ার আস্তানা ভাংচুর করে সব বন্ধ করে দেয়া হয়।

তবে জনমনে দেখা দিয়েছে নানা কৌতুহল কেননা কীনব্রিজের নীচে দিনের পরিবর্তে সন্ধ্যার পর যারা জুয়ার বোর্ড চালায় তাদের সুবিধা করে দেয়া হয়েছে কিনা। এনিয়ে নিরিহ মানুষের মধ্যে চলছে কানাঘুষা।

বাস টার্মিনাল সংলগ্ন রেলওয়ের প্রবেশমূখ আর চাঁদনীঘাট দুটি জুয়ার বোর্ড বন্ধ করে দেয়ায় সাধারণ মানুষ বেশ খুশি। তারা বলছেন জুয়ার আস্তানা প্রশাসন চাইলে সব ক্লিন করে একটি সুন্দর নগরী গড়তে পারতো কিন্তু তা না করে এসব আস্তানা আর জুয়াকুরদের আশ্রয় প্রশ্রয় দিয়ে রাখে। এসব জুয়ার আস্তানায় মদ গাঁজা সেবন চুর ডাকাত আর চিনতাইকারীদের অভয়ারণ্যে পরিনত হয়। নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যাবসায়ী এ প্রতিবেদককে জানান, নজরুল ও আল আমিনের দুটি আস্তানা কীনব্রিজের নিচে জামাল, তাহের,আকাশের জুয়ার আস্তানা চীরতরে বন্ধ করা না হলে কদমতলী, টার্মিনাল রেলস্টেশন এলাকায় অপরাধ প্রবনতা কোনো ভাবেই কমানো যাবে না, এ জন্য কদমতলী বাসটার্মিনাল পুলিশ ফাঁড়ির ভূমিকা সবচেয়ে বেশী থাকতে হবে।
চলবে…

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet