সংবাদ শিরোনাম :
বিশেষ পুরস্কারে ভূষিত হলেন মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ হারুনূর রশীদ চৌধুরী।

বিশেষ পুরস্কারে ভূষিত হলেন মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ হারুনূর রশীদ চৌধুরী।

মৌলভীবাজার প্রতিনিধিঃ

পুলিশ হেডকোয়ার্টার্সের পুরস্কারের অভিন্ন মানদন্ডের আলোকে ২০২৩ সালের সেপ্টেম্বর মাসে মৌলভীবাজার সদর মডেল থানার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক এবং মামলা নিষ্পত্তিতে অগ্রণী ভূমিকা পালন করায় অফিসার ইনচার্জ, মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী, মৌলভীবাজার সদর মডেল থানাকে বিশেষ পুরস্কারে ভূষিত করা হয়।
আজ বুধবার ৪ অক্টোবর ২০২৩ খ্রিঃ দুপুর ১২.৩০ ঘটিকার সময় পুলিশ অফিস কনফারেন্স রুমে মৌলভীবাজার জেলার পুলিশ সুপার, মোঃ মনজুর রহমান, পিপিএম (বার) বিশেষ পুরস্কারের ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন।
অনুষ্ঠিত অপরাধ সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন,
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আজমল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপঙ্কর ঘোষ, সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আনিসুর রহমান এবং মৌলভীবাজার জেলা পুলিশের বিভিন্ন ইউনিট ইনচার্জ ও থানার অফিসার ইনচার্জগণ।
অফিসার_ইনচার্জ,মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী বলেন, তাহার বিশেষ পুরস্কারের
এই অর্জন মৌলভীবাজার সদর মডেল থানার সকল অফিসার ও ফোর্সদের দিনরাত অক্লান্ত পরিশ্রমের ফল। তিনি বিশেষ পুরস্কারের এই অর্জন মৌলভীবাজার সদর মডেল থানার সকল অফিসার ও ফোর্সকে উৎসর্গ করেন।

উল্লেখ্য যে, মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ, মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী অত্র থানায় যোগদান করার পর ৫ বার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ এবং ০১ বার সিলেট বিভাগের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে মনোনীত হয়েছেন। তিনি সকলের কাছে দোয়া প্রার্থী।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet