সংবাদ শিরোনাম :
লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে দ্বার উদঘাটন হলো বাংলাদেশে প্রথম শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রম ও মিশনের সিলেটে আবাসিক হোটেলগুলোতে দেদারসে চলছে অসামাজিক কার্যকলাপ মৌলভীবাজারে ও শ্রীমঙ্গলে জাতীয় বীমা দিবস পালিত
শ্রীমঙ্গলে নানান আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী উদযাপন করেছে আদিবাসী ফ্রন্ট

শ্রীমঙ্গলে নানান আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী উদযাপন করেছে আদিবাসী ফ্রন্ট

নিজস্ব প্রতিবেদক:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আলোচনা সভা, কম্পিউটার প্রশিক্ষণ সেন্টার উদ্বোধন, বৃক্ষ রোপণ কর্মসূচী, খাবার বিতরণ ও কেক কাটার মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী উদযাপন করেছে আদিবাসী ফ্রন্ট।

শনিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে মৌলভীবাজার আদিবাসী ফ্রন্টের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, কম্পিউটার প্রশিক্ষণ সেন্টার উদ্বোধন, বৃক্ষ রোপণ কর্মসূচী, খাবার বিতরণ ও কেক কাটার মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী উদযাপন করেছে আদিবাসী ফ্রন্ট।। এসব আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিজয় বুনার্জি,  মৌলভীবাজার আদিবাসী ফ্রন্ট এর উপদেষ্টা দিলীপ কৈরী, রাজঘাট ইউপি সদস্যা ও প্যানেল চেয়ারম্যান সেলিম আহমেদ,  মৌলভীবাজার আদিবাসী ফ্রন্ট এর সভাপতি পরিমল সিং বারাইক, ইউপি সদস্য শিপন বিশ্বাস, ইউপি সদস্য সুন্দর আলী, সদস্যা মিতু রায়, ইউপি সদস্যা প্রতিমা দাশ, সান্তনা বারাইক প্রমুখ।

বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করে বক্তব্য উপস্থাপন করেন। বক্তব্যের মাঝে মাঝে চা বাগানের কোমলমতি শিশুরা নৃত্য পরিবেশন করে। সন্ধায় ৭৭টি মঙ্গল প্রদীপ প্রজ্জলন করে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ূ কামনা করে শিশেলবাড়ি চা বাগানের মানুষ।  অনুষ্ঠান শেষে চা বাগানের শিক্ষার্থীদের মাঝে সম্মাননা ক্রেষ্ট বিতরণ করেন অতিথিরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে আদিবাসী ফ্রন্ট শিশেলবাড়ি চা বাগানে একটি কম্পিউটার ট্রেনিং সেন্টারের উদ্বোধন,  বিভিন্ন ফলজ, ঔষধি গাছের চারা রোপন করেন অতিথিরা। সবশেষে চা বাগানের প্রত্যেকের মাঝে খিচুরি ও মিষ্টি বিতরণ করা হয়।
সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet