সংবাদ শিরোনাম :
চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা, সিলেটে মোটরসাইকেলে বেড়াতে বেরিয়ে ৩ বন্ধুই না ফেরার দেশে জাফলংয়ে নারী পর্যটকদের যৌন হয়রানি: এক তরুণের দুই বছরের কারাদণ্ড হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৩৫
শ্রীমঙ্গলের লেমন গার্ডেন রিসোর্টে পর্যটক হত্যার প্রধান আসামি র‌্যাবের হাতে আটক

শ্রীমঙ্গলের লেমন গার্ডেন রিসোর্টে পর্যটক হত্যার প্রধান আসামি র‌্যাবের হাতে আটক

নিজস্ব প্রতিবেদক,শ্রীমঙ্গল:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে লেমন গার্ডেন রিসোর্টে পর্যটক খুনের প্রধান আসামি ওসমান গনি (৩৪) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯ এর একটি টিম।
শুক্রবার (২৯ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টায় র‌্যাব-৯ এর একটি টিম বিশেষ অভিযান চালিয়ে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার ধলাদিয়া বাজার এলাকা থেকে ওসমান গনিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত ওসমান গনি কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার বচইড় গ্রামের মো. ইসমাইল মিয়ার পুত্র।
র‌্যাব-৯ সিলেট এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি আবদুল্লাহ-আল-নোমান জানান, গত ২৭ আগস্ট ২০২৩ শ্রীমঙ্গলের লেমন গার্ডেন রিসোর্টের বৃষ্টি বিলাশ নামক কটেজের ২য় তলার ৫ নং কক্ষ থেকে শরীফুল ইসলাম (৪০) নামের এক পর্যটকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় ৩ জনের নাম উল্লেখ করে ২৮ আগস্ট ২০২৩ খ্রিঃ, ধারা- ৩০২/৩৪ পেনাল কোড একটি হত্যা মামলা দায়ের করেন। রিসোর্টে পর্যটক হত্যার বিষয়টি সারাদেশে চাঞ্চল্যের সৃষ্টি করে। চাঞ্চল্যকর এই হত্যাকান্ডের আসামিদের গ্রেপ্তার করতে ছায়া তদন্ত শুরু র‌্যাব-৯। এর আগে শ্রীমঙ্গল থানা পুলিশ অভিযান চালিয়ে ঢাকা ঘটনার সাধে সংস্লিষ্টতায় প্রাইভেট কার উদ্ধার ও শ্রীমঙ্গলের এক যুবকতে গ্রেপ্তার করে পুলিশ। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে গ্রেপ্তারকৃত আসামিকে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet