সংবাদ শিরোনাম :
চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা, সিলেটে মোটরসাইকেলে বেড়াতে বেরিয়ে ৩ বন্ধুই না ফেরার দেশে জাফলংয়ে নারী পর্যটকদের যৌন হয়রানি: এক তরুণের দুই বছরের কারাদণ্ড হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৩৫
শ্রীমঙ্গলে বিশ্ব হার্ড দিবস উপলক্ষে সপ্তাহব্যপী কর্মসূচী উদ্বোধন

শ্রীমঙ্গলে বিশ্ব হার্ড দিবস উপলক্ষে সপ্তাহব্যপী কর্মসূচী উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক,শ্রীমঙ্গল:

“আসুন ভালোবাসা দিয়ে প্রতিটি হৃদয়ের যতœ নেই” এই শ্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিশ্ব হার্ট দিবস উপলক্ষে সপ্তাহ ব্যাপী কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার সকালে শ্রীমঙ্গল উপজেলা পরিষদ মিলনায়তনে ভারচ্যুয়ালী এই কর্মসূচীর উদ্বোধন করেন জাতীয় সংসদের অনুমতি ও হিসাব সর্ম্পকৃত কমিটির সভাপতি ও হার্ট ফাউন্ডেশন শ্রীমঙ্গল এর সভাপতি ড. মো. উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি।
শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন এর সভাপতিত্বে এ সময় আরো বক্তব্যদেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, শ্রীমঙ্গল হার্ট ফাউন্ডেশনের সধারণ সম্পাদক ডা. হরিপদ রায়, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাত হোসেন চৌধুরী, ফারিয়া শ্রীমঙ্গল এর সভাপতি দেবব্রত দত্ত হাবুল, শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার, অধ্যাপক অবিনাশ আচার্য, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, অ্যাডভোকেট অম্লান দেব রাজু, রোটারী ক্লাব অব শ্রীমঙ্গলের সভাপতি শুভ্র দাশ, শ্রীমঙ্গল পোষ্ট মাস্টার আব্দুল মতিন, ভুনবীর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুব্রত দেব, ফারিয়া সাধারণ সম্পাদক জামাল মোসরাফিয়া, গণমাধ্যম ব্যাক্তিত্ব মামুন আহমদ, নিরাপদ সড়ক চাই শ্রীমঙ্গল এর সভাপতি আমজাদ হোসেন রনি, জেনারেল ডায়গনিস্টিক সেন্টারের এমডি সাইফুল ইসলাম রাজু, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মাহবুব আলমসহ সহ সহকারী বৃন্দ প্রমুখ।
আলোচনা সভা শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে বের করা হয় একটি শোভাযাত্রা। শোভাযাত্রায় অতিথি বৃন্দ ছাড়াও ফারিয়া সদস্যবৃন্দ, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক বৃন্দ গণমাধ্যম নেতৃবৃন্দ ও সূধীজনেরা উপস্থিত ছিলেন।
আয়োজকরা জানান, সাপ্তাহব্যাপী কর্মসূচীর মধ্যে রয়েছে আগামী ৬ অক্টোবর দিনব্যাপী হার্ট ক্যাম্প। যেখানে উপস্থিত থাকবেন ঢাকা ও সিলেটের বিশেষজ্ঞ চিকিৎসক বৃন্দ। এ ছাড়াও কর্মসূচীর মধ্যে আরো রয়েছে বৈজ্ঞানীক সেমিনার, বিভিন্ন গ্রামে ভ্রাম্যমান আলোচনাসভা ও সচেতনতামূলক লিপলেট বিতরণসহ বিভিন্ন কর্মসূচী।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet