সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
রকিব উদ্দিন মেমোরিয়াল ট্রাস্ট এর উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

রকিব উদ্দিন মেমোরিয়াল ট্রাস্ট এর উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক ঃ

রকিব উদ্দিন মেমোরিয়াল ট্রাস্ট এর উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল তিন ঘটিকার সময় রকিব উদ্দিন মেমোরিয়াল ট্রাস্ট কার্যালয়ে এসএসসি ২০২৩ পরীক্ষায় কৃতিত্বের সহিত উত্তীর্ণ রকিব উদ্দিন মেমোরিয়াল ট্রাস্ট পাঠাগার সদস্যদের নিয়ে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ট্রাস্টের সভাপতি গুলজার আহমদের সভাপতিত্বে ট্রাস্টে সাধারণ সম্পাদক হোসেন আহমদ এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মো মুজিবুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে মুজিবুর রহমান বলেন শিক্ষার্থীদের আধুনিক যোগউপযোগী শিক্ষায় শিক্ষিত হয়ে নিজেকে বাস্তবমুখী করে তুলতে হবে। এ সময় বলেন উচ্চ মাধ্যমিক ধাপটা হচ্ছে শিক্ষার্থীদের শিক্ষা জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ধাপ, প্রত্যেকটি শিক্ষার্থীর উচিত সময়কে যথাযথভাবে কাজে লাগানো। বিশ্বায়নের যুগে দেশকে সঠিক নেতৃত্ব দানের জন্য শিক্ষার্থীদের কে যথাযথভাবে গড়ে তুলতে হবে তাতে অভিভাবক, শিক্ষক, সমাজ এবং রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। এ সময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন শিক্ষার্থীরা অতি আবেগী না হয় বাস্তবমুখী চিন্তা চেতনা নিয়ে এগিয়ে যেতে হবে এবং প্রত্যেকটি শিক্ষার্থীর দৃষ্টি থাকতে হবে নিজেকে অনেক দূর নিয়ে যাওয়ার এবং সেই আলোকে নিজেকে গড়ে তুলতে হবে তবে তারা জীবনে সফল হবে। তিনি এ সময় রকিব উদ্দিন মেমোরিয়াল ট্রাস্ট কর্তৃক পরিচালিত পাঠাগার কার্যক্রমের প্রশংসা করেন এবং তিনি প্রত্যেকটি শিক্ষার্থীকে রকিব উদ্দিন মেমোরিয়াল ট্রাস্ট পাঠাগারের সদস্য হয়ে বেশি বেশি করে বই পড়ার আহ্বান জানান।
এ সময় আরও বক্তব্য রাখেন ঢাকা দক্ষিণ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল বশর মো ছদর উলা চৌধুরী, ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের সিনিয়র শিক্ষক কাজল কান্তি দাস, শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখেন এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী জেবিন বাহার জবা, সুদ্রিতী দে প্রাপ্তি , হাবিবা আক্তার মিন্না।

উল্লেখ্য রকিব উদ্দিন মেমোরিয়াল ট্রাস্টের পাঠাগার সদস্যদের মধ্য থেকে এসএসসি ২০২৩ পরীক্ষায় কৃতিত্বের সহিত উত্তীর্ণ ১৫ জন মেধাবী শিক্ষার্থীদের এই সংবর্ধনা দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet