সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
ছাতকে হত-দরিদ্র ৫শ’জন নারী-পুরুষের মাঝে সরকারী অর্থায়নে ১৫টি করে মুরগী বিতরন

ছাতকে হত-দরিদ্র ৫শ’জন নারী-পুরুষের মাঝে সরকারী অর্থায়নে ১৫টি করে মুরগী বিতরন

ছাতকে হত-দরিদ্র ৫শ’জন নারী-পুরুষের মাঝে
সরকারী অর্থায়নে ১৫টি করে মুরগী বিতরন

ছাতক প্রতিনিধি

ছাতকে হাওর অঞ্চলের হত-দরিদ্র পরিবারের মানুষকে স্বাবলম্বি করতে এবং তাদের জীবন যাত্রার মানোন্নয়নের লক্ষ্যে ৫ শতাধিক পরিবারের মাঝে ১৫ টি করে মুরগী বিতরণ করা হয়েছে।

সমন্বিত হাওর উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে  ১৩টি ইউনিয়নের তালিকাভুক্ত মোট ৫শ’টি পরিবারের মানুষের মাঝে এসব মুরগী বিতরণ করা হয়।

২৬ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে উপজেলা প্রানি সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল প্রাঙ্গন উপকারভোগীদের মাঝে এসব মুরগী বিতরণ করেন, প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান।

এ সনয়, উপজেলা প্রানিসম্পদ কর্মকর্তা ( ভারপ্রাপ্ত) ও ভেটেরিনারি সার্জন ডা.ইমান আল- হোসাইন, আ’লীগ নেতা আফতাব উদ্দিন, উপজেলা প্রানিসম্পদ দপ্তরের সম্প্রসারন কর্মকর্তা সুমন আচার্য, উপ সহকারী প্রানিসম্পদ কর্মকর্তা আলমগীর হোসেন, এফ এ আই দ্বিজেন্দ্র চক্রবর্তী, ভি এফ এ অমিতাভ সরকার, শাহরিয়ার হোসেন, এ আই টেকনিশিয়ান মানিক মিয়া প্রমূখ উপস্থিত ছিলেন।

মুরগী বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে, উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান বলেন, গ্রামীন জনগোষ্ঠীর পুষ্টির চাহিদা পূরণ করতে এবং অসহায় নারীদের স্বাবলম্বী করে তোলতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার এসব উদ্যোগ গ্রহন করেছে । এসময় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে উপস্থিত সকলকে আগমী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য অনুরুধ জানান।

এদিকে, এছাড়াও এর আগে উপজেলার ১৩টি ইউনিয়নের তালিকাভুক্ত ৫শ’ জনকে ১৫টি করে হাস, ২শ’৫০জনকে ২টি করে ছাগল ও ২শ’ ৭৫জনকে ২টি করে ভেড়া, ৪শ’ ৯৪টি হাঁসের  ঘর এবং ১৩০জনপর মাঝে ঘাসের ছাড়া বিতরণ সহ দানাধার খাদ্য, ঔষধ ও ভেকসিন বিতরণ করা হয়েছে।  ##

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet