সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় বাণিজ্য! বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত
সিলেটের কালিঘাটে ছুরিকাঘাতে গৃহবধূ খু ন

সিলেটের কালিঘাটে ছুরিকাঘাতে গৃহবধূ খু ন

 

এ এ রামা::
মাদকাসক্ত এক যুবকের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ওই যুবক এক গৃবধূকে খুন করেছে।

রোববার দিবাগত (২৫ সেপ্টেম্বর) রাত ২টার দিকে নগরীর কালিঘাটের জাহাঙ্গির মিয়ার কলোনিতে এ ঘটনা ঘটে।

গৃহবধূর নাম জেসমিন বেগম (২২)। তিনি কিশোরগঞ্জ জেলার কটিয়াদি থানার কাহেতেরটেকী গ্রামের আরিফ মিয়ার স্ত্রী। জাহাঙ্গির মিয়ার কলোনিতে ভাড়া থাকেন।

অভিযুক্ত যুবকের নাম তারুল মিয়া (৩৫)। তিনি সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার জালালপুরের অধিবাসী ও জেসমিনের স্বামী আরিফের খালাতো ভাই।

ঘটনার পরপরই সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার একদল পুলিশ সদস্য তারুলকে আটক করতে সক্ষম হয়েছেন।

খুনের বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ (পিপিএম)।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, মাদকাসক্ত তারুল রিকশা চালাতেন। বর্তমানে বেকার। তিনিও জাহাঙ্গির মিয়ার কলোনির ভাড়াটিয়া। জেসমিনকে প্রায়ই উত্যক্ত করতেন তারুল।

রোববার রাতেও তিনি তাকে কুপ্রস্তাব দিয়েছিলেন। কিন্তু জেসমিন আবারও তার প্রস্তাব প্রত্যাখ্যান করলে রাত ২টার দিকে তারুল তাকে ছুরিকাঘাত করেন।

এতে ঘটনাস্থলেই জেসমিনের মৃত্যুবরণ করেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet