সংবাদ শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এর কার্যালয় বার্ষিক পরিদর্শনঃ ১৭ পদাতিক ডিভিশন সিলেট অঞ্চলের তত্ত্বাবধানে আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস-২০২৪ পালন করা হয়েছে । শ্রীমঙ্গলে শান্তিপূর্ন ভোট গ্রহণ শেষে চলছে গননা সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার  কর্তৃক সহকারী পুলিশ কমিশনার কোতোয়ালী মডেল থানা কার্যালয় পরিদর্শন শ্রীমঙ্গলে দুই ভোট কেন্দ্রের চারজন সহকারী প্রিসাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি হযরত শাহজালাল (রহঃ) এর মাজার শরীফের ৭০৫তম পবিত্র ওরস এর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইউকে ওয়েলস আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ইয়াবা, মদ ও পিস্তলসহ যুক্তরাজ্য নাগরিক আটক কুলাউড়ায় ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা যুক্তরাজ্যের বাকিংহাম প্যালেসে রাজপরিবারের পার্টিতে আমন্ত্রন পেলেন শ্রীমঙ্গলের অলিউল
আন্তঃজেলা ডাকাত দলের সর্দার এমরানকে কক্সবাজার থেকে গ্রেপ্তার করেছে কুলাউড়া থানা পুলিশ

আন্তঃজেলা ডাকাত দলের সর্দার এমরানকে কক্সবাজার থেকে গ্রেপ্তার করেছে কুলাউড়া থানা পুলিশ

নিজস্ব প্রতিবেদক:

মৌলভীবাজারের কুলাউড়া থানা পুলিশের অভিযানে কক্সবাজারের রামু উপজেলা থেকে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার এমরান হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে কুলাউড়া থানা পুলিশ সুত্রে জানা যায়, গতকাল (২০ সেপ্টেম্বর) দুপুরে কুলাউড়া থানার এসআই আনোয়ার হোসেন, এএসআই রুমান মিয়াসহ পুলিশের একটি টিম অভিযান চালিয়ে কক্সবাজার জেলার রামু উপজেলার চাইন্দা ছরারকুল এলাকা থেকে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার ইমরান হোসেন এমরানকে গ্রেপ্তার করেন।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক জানান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায় স্যার এবং অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপংকর ঘোষ স্যারের সার্বিক সহায়তায় আমরা কক্সবাজার জেলা থেকে ডাকাত ইমরানকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। ডাকাত ইমরান প্রায় ১০ বছর যাবত পলাতক ছিল। সে কুমিল্লা, ফেনী, চট্রগ্রাম, কক্সবাজারসহ বিভিন্ন এলাকায় ঘুরেফিরে থাকতো। তার বিরুদ্ধে ডাকাতি, ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র মামলাসহ মোট ৮ টি মামলায় গ্রেপ্তারী পরোয়ানা ইস্য ছিল। ডাকাত ইমরান কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নের ইসলামপুর গ্রামের কুটি মিয়ার পুত্র।

 

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet