সংবাদ শিরোনাম :
মৌলভীবাজারে পশুর হাটের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শনে পুলিশ সুপার কুলাউড়ায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু শাহপরাণ থানার পুলিশের অভিযানে ট্রাকে থাকা পাথরের নিচ থেকে ২০০ বস্তা চিনি সহ আটক:২ রাজনগরে মোটরসাইকেল দুর্ঘটনায় ছেলের পর মারা গেলেন বাবাও পবিত্র ঈদ-উল-আযহা-উদযাপন উপলক্ষ্যে এসএমপি পুলিশের সার্বিক আইন-শৃঙ্খলা নিরাপত্তা এবং ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে ভূমি সপ্তাহ উপলক্ষে ১৪৭ জন গৃহ ও ভূমি প্রাপ্ত উপকারভোগীদের মাঝে খতিয়ান হস্তান্তর মৌলভীবাজারে মেয়াদ উত্তীর্ণ ঔষুধ সংরক্ষসহ বিভিন্ন অনিয়মে ভোক্তার জরিমানা মৌলভীবাজারে বহুদলীয় প্লাটফর্ম পিস ফ্যাসিলিটেটর গ্রুপের কমিটি গঠন ছাতকে ভারতীয় চিনি বোঝাই ট্রাক সহ আটক ১ ছাতকে ভূমিহীন-গৃহহীন ৬৮টি পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর
মৌলভীবাজারে র‌্যাব-৯ এর অভিযানে জালনোটসহ চক্রের সদস্য গ্রেপ্তার

মৌলভীবাজারে র‌্যাব-৯ এর অভিযানে জালনোটসহ চক্রের সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ৯ এর অভিযানে সাড়ে ৮ লক্ষ টাকার জালনোটসহ জাল টাকা প্রস্তুতকারী চক্রের এক সদস্য আটক হয়েছে।
বুধবার র‌্যাব-৯ সুত্র জানায়, মৌলভীবাজারের শেরপুর এলাকা থেকে ৮ লাখ ৫০ হাজার টাকার জালনোটসহ জালনোট তৈরি চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব জানায়, তাদের কাছে তথ্য ছিল বাংলাদেশের আর্থিক চাকাকে অচল করতে এবং সাধারণ মানুষকে ধোকা দিয়ে অধিক মুনাফার লোভে জাল টাকা তৈরি ও বাজারজাত করার সংঘবদ্ধ কিছু চক্র সক্রিয় আছে। এই চক্রের সদস্যরা জাল টাকা তৈরি করে আসল টাকার ভিতর জাল টাকা মিলিয়ে দিয়ে সহজ সরল মানুষকে নিঃস্ব করে দিচ্ছে। এরই ধারাবাহিকতায় জাল নোট প্রস্তুতকারী চক্রের একজন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৯, সিলেট গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, জাল নোট প্রস্তুতকারী চক্রের কতিপয় অসাধু ব্যক্তি জাল টাকাসহ মৌলভীবাজার সদর থানার শেরপুর মুক্তিযোদ্ধা চত্বর এলাকায় অবস্থান করার খবর পেয়ে র‌্যাব-৯, সিলেট মঙ্গলবার রাতে একটি বিশেষ অভিযান পরিচালনা করে ৮ লাখ ৫০ হাজার টাকা মূল্যমানের জাল নোটসহ চক্রের একজন সদস্যকে আটক করে। আটককৃতের নাম কারিন্দ্র সরকার (৪৫), পিতা- মৃত ভানেস্বর সরকার, মাতা- সুলক্ষন রানী সরকার, সাং-বড় উজিরপুর, থানা- বানিয়াচং, জেলা-হবিগঞ্জ। তার বিরুদ্ধে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের পূর্বক আসামী ও জব্দকৃত টাকা মামলা দায়ের করে মৌলভীবাজার মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet