সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে চা বাগানে গভীর নলকুপ স্থাপনে ৩০শ্রমিক পরিবারের সুপেয় পানির সমস্যা সমাধান ধর্মীয় ভাবগাম্ভীর্যে সিলেটে পবিত্র শবে বরাত পালিত আইজিপি পদক পাচ্ছেন রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক শ্রীমঙ্গল প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্টিত সিলেটে নান্টু শাহিনের ভয়াল মাদকের থাবায় ধ্বংসের পথে যুবসমাজ মু.মাসুদ রানাসহ সিলেটের ১৬ জন পাচ্ছেন বিপিএম-পিপিএম পদক শ্রীমঙ্গলে আগামী ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ৪ দিনব্যাপী শুভ দ্বারোদঘাটন ও শ্রীশ্রীবিগ্রহ প্রতিষ্ঠা মহোৎসব কুলাউড়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীও অস্ত্রসহ ৩ ডাকাত আটক কুলাউড়ায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির বিরুদ্ধে সরকারি বরাদ্দ আত্মসাতের অভিযোগ মৌলভীবাজার আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন: সভাপতি কামাল উদ্দিন চৌধুরী-সম্পাদক মো: জয়নুল হক
মৌলভীবাজারে র‌্যাব-৯ এর অভিযানে জালনোটসহ চক্রের সদস্য গ্রেপ্তার

মৌলভীবাজারে র‌্যাব-৯ এর অভিযানে জালনোটসহ চক্রের সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ৯ এর অভিযানে সাড়ে ৮ লক্ষ টাকার জালনোটসহ জাল টাকা প্রস্তুতকারী চক্রের এক সদস্য আটক হয়েছে।
বুধবার র‌্যাব-৯ সুত্র জানায়, মৌলভীবাজারের শেরপুর এলাকা থেকে ৮ লাখ ৫০ হাজার টাকার জালনোটসহ জালনোট তৈরি চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব জানায়, তাদের কাছে তথ্য ছিল বাংলাদেশের আর্থিক চাকাকে অচল করতে এবং সাধারণ মানুষকে ধোকা দিয়ে অধিক মুনাফার লোভে জাল টাকা তৈরি ও বাজারজাত করার সংঘবদ্ধ কিছু চক্র সক্রিয় আছে। এই চক্রের সদস্যরা জাল টাকা তৈরি করে আসল টাকার ভিতর জাল টাকা মিলিয়ে দিয়ে সহজ সরল মানুষকে নিঃস্ব করে দিচ্ছে। এরই ধারাবাহিকতায় জাল নোট প্রস্তুতকারী চক্রের একজন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৯, সিলেট গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, জাল নোট প্রস্তুতকারী চক্রের কতিপয় অসাধু ব্যক্তি জাল টাকাসহ মৌলভীবাজার সদর থানার শেরপুর মুক্তিযোদ্ধা চত্বর এলাকায় অবস্থান করার খবর পেয়ে র‌্যাব-৯, সিলেট মঙ্গলবার রাতে একটি বিশেষ অভিযান পরিচালনা করে ৮ লাখ ৫০ হাজার টাকা মূল্যমানের জাল নোটসহ চক্রের একজন সদস্যকে আটক করে। আটককৃতের নাম কারিন্দ্র সরকার (৪৫), পিতা- মৃত ভানেস্বর সরকার, মাতা- সুলক্ষন রানী সরকার, সাং-বড় উজিরপুর, থানা- বানিয়াচং, জেলা-হবিগঞ্জ। তার বিরুদ্ধে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের পূর্বক আসামী ও জব্দকৃত টাকা মামলা দায়ের করে মৌলভীবাজার মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet