সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় বাণিজ্য! বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত
নগরের আম্বরখানা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদসহ আটক ২

নগরের আম্বরখানা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদসহ আটক ২

এ এ রানা;;
সিলেট নগরের আম্বরখানা এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদসহ একটি প্রাইভেটকার জব্দ করেছে সিলেট মহানগর পুলিশ। বিমানবন্দর থানা ও কোতোয়ালী থানা পুলিশের অভিযানের এ সময় ২ জনকে আটক করা হয়।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) রাত একটার দিকে এ অভিযান চালানো হয়।

জানা যায়, বিমানবন্দর থানা পুলিশ সিলেট ভোলাগঞ্জ সড়কের বিমানবন্দর সংলগ্ন এলাকা থেকে একটি প্রাইভেটকারকে ধাওয়া করে আম্বরখানা পয়েন্টে গতিরোধ করে। পরে তল্লাশি চালিয়ে শাড়ি ও ওড়না পেঁচানো অবস্থায় ৫৯১ বোতল মদসহ দুই জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন কিশোরগঞ্জের বাজিতপুর থানার চন্দ্রগ্রামের ওয়াহিদ মিয়ার ছেলে রকিবুল ইসলাম রুবেল ও কেরানীগঞ্জ চুনকুটিয়া আমিনপাড়ার রফিকুল ইসলামের ছেলে লিটন (৩৯)।

বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন সিপন। তিনি বলেন, বিমানবন্দর এলাকার কাকুয়ার পার হতে ধাওয়া দিয়ে নগরের আম্বরখানা পয়েন্ট এলাকা থেকে প্রাইভেটকারের (ঢাকা মেট্রো-খ-১৫৮৯৩৬) মাধ্যমে পরিবহনের সময় বিপুল সংখ্যক মদসহ দুই জনকে আটক করে পুলিশ। এসময় প্রাইভেটকারটি জব্দ করাসহ তাদের কাছ থেকে প্রায় ৫৯১টি মদের বোতল উদ্ধার করা হয়।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet