সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে লোকালয় থেকে আবারও বিশাল আকৃতির অজগর উদ্ধার শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ
সিলেটে ২৫ মামলার দুই ডাকাত গ্রেফতার

সিলেটে ২৫ মামলার দুই ডাকাত গ্রেফতার

এ এ রানা::
সিলেটে ২৫ মামলার দুই ডাকাতকে গ্রেফতার করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশের ডিবি পুলিশ।রোববার (১৭ সেপ্টেম্বর) কাজীরবাজার ব্রিজ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার কাড়ুয়া গ্রামের ইদ্রিছ আলীর ছেলে ফজর আলী ওরফে বাটন (৩৯) ও একই জেলার লাখাই উপজেলার সিংহগ্রামের বুল্লা এলাকার শহিদ মিয়ার ছেলে মো. লুৎফর রহমান (২৫)।

বিষয়টি নিশ্চিত করে মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাঈন উদ্দিন জানান, গ্রেফতারকৃতদের মধ্যে ফজর আলী ওরফে বাটনের বিরুদ্ধে সিলেট বিভাগের বিভিন্ন থানায় ডাকাতিসহ ২০টি মামলা রয়েছে।আর লুৎফর রহমানের বিরুদ্ধে পাঁচটি মামলা রয়েছে।

পুলিশ সূত্র জানায়, গত ১৩ সেপ্টেম্বর ভোররাত ৩টার দিকে দক্ষিণ সুরমার সিলাম ইউনিয়নের টিকরপাড়া গ্রামের ইসতেখার গণি তাজেলের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়। বসত ঘরের প্রধান ফটকের তালা ও ঘরের কলাপসিবল গেটের তালা ভেঙে ১০/১২ জন ডাকাত ঘরে ঢুকে। পরিবারের সবাইকে জিম্মি করে টাকা, স্বর্ণালঙ্কারসহ ১১ লাখ ৮১ হাজার টাকার মালামাল লুট করে নেয়।

এ ঘটনায় মামলা দায়ের করা হয়।মামলার পরপর ডিবি পুলিশ অভিযান চালিয়ে ঘটনার চার দিনের মাথায় এ দুই আসামিকে গ্রেফতার করেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet