সংবাদ শিরোনাম :
বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে দ্বার উদঘাটন হলো বাংলাদেশে প্রথম শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রম ও মিশনের সিলেটে আবাসিক হোটেলগুলোতে দেদারসে চলছে অসামাজিক কার্যকলাপ
শ্রীমঙ্গলে মাসকালাই উৎপাদন বৃদ্ধির লক্ষে বীজ ও সার বিতরণ

শ্রীমঙ্গলে মাসকালাই উৎপাদন বৃদ্ধির লক্ষে বীজ ও সার বিতরণ

নিজস্ব প্রতিবেদক,শ্রীমঙ্গল:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মাসকালাই উৎপাদন বৃদ্ধির লক্ষে প্রান্তিক চাষিদের মধ্যে বীজ ও সার বিতরণ করেছে উপজেলা কৃষি বিভাগ।
মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকালে শ্রীমঙ্গল উপজেলা কৃষি পুনর্বাসন ও বাস্তবায়ন কমিটির আয়োজনে ২০২৩-২৪ অর্থ বছরে খরিপ-২ মৌসুমে মাসকলাই উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রনোদনা কর্মসূচীর আওতায় প্রন্তিক চাষিদের মাঝে বীজ ও সার বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন এর সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়। এসময় উপজেলা পরিষদের মহিলা চেয়ারম্যান মিতালী দত্ত, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. মহিউদ্দিন, উপজেলা প্রকৌশলী মো. ইউসুফ হোসেন খান, শ্রীমঙ্গল থানার পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা সাহেদা আক্তার, সমাজসেবা অফিসার সুয়েব হোসেন চৌধুরী, যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার কর, জনস্বাস্থ্য প্রকৌশলী মো. সাইফুল ইসলাম, সাতগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেবাশীষ দেব রাখু, বাংলাদেশ ফার্টিলাইজার এসোশিয়েসন মৌলভীবাজার জেলা ইউনিট এর সাধারণ সম্পাদক অনুকুল চন্দ্র দাশ প্রমুখ উপস্থিত ছিলেন। কৃষিবিদ মো. মহিউদ্দিন জানান, মাসকালাই উৎপাদন বৃদ্ধির লক্ষে শ্রীমঙ্গল উপজেলার মোট ৪০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষককে বিনামূল্যে মাসকালাই বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet