সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে লোকালয় থেকে আবারও বিশাল আকৃতির অজগর উদ্ধার শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ
এসএমপি‘র সেপ্টেম্বর/২০২৩ এর মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিতঃ

এসএমপি‘র সেপ্টেম্বর/২০২৩ এর মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিতঃ

হলি সিলেট ডেস্কঃ

১৪/০৯/২০২৩ তারিখ এসএমপি হেডকোয়ার্টার্স এর কনফারেন্স রুমে এসএমপির পুলিশ কমিশনার মোঃ ইলিয়াছ শরীফ বিপিএম (বার) পিপিএম, সভাপতিত্বে সেপ্টেম্বর/২০২৩ এর মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশানার (সদর ও প্রশাসন) মোঃ জোবায়েদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মুঃ মাসুদ রানা, উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ইএন্ডডি) মুহম্মদ আবদুল ওয়াহাব, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) ইমাম মোহাম্মদ শাদিদ, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মোহাম্মদ মাহফুজুর রহমান, উপ-পুলিশ কমিশনার (ডিবি) তাহিয়াত আহমেদ চৌধুরী, সিআইডি, পিবিআই, র্যা ব-৯ সিলেট, মাদকদ্রব্য অধিদপ্তর সিলেট, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ, ট্যুরিস্ট পুলিশ, হাইওয়ে পুলিশ, রেলওয়ে পুলিশ, প্রবেশন অফিসার, সিলেট, পরিবেশ অধিদপ্তর সিলেট, এর প্রতিনিধিবৃন্দ সহ সকল অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারগণ , সহকারি পুলিশ কমিশনারগণ, সকল থানার অফিসার ইনচার্জগণ, বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সবৃন্দ। পুলিশ  কমিশনার উপস্থিত পুলিশ কর্মকর্তাগণদের নিজ নিজ এলাকার অপরাধ সংক্রান্ত বিষয়ে জানতে চান। উপস্থিত কর্মকর্তাগণ নিজ নিজ এলাকার অপরাধ পরিস্থিতি  পুলিশ কমিশনার নিকট উপস্থাপন করেন। পুলিশ কমিশনার কর্মকর্তাবৃন্দদের সৎ ও মানবিক পুলিশিং এর নির্দেশণা প্রদান করেন। ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ বাংলাদেশ নির্দেশিত পুলিশিং, পুলিশের ইমেজ, সোশ্যাল মিডিয়া ব্যবহার সংক্রান্ত নির্দেশণাবলী, শৃঙ্খলা- ড্রেসকোড বজায় রেখে পেশাদারিত্বের সাথে ডিউটিসহ বিভিন্ন বিষয়ে দিকনির্দেশণা প্রদান করেন। তিনি বলেন, ভাল কাজের জন্য যেমন পুরস্কার প্রদান করা হয় তেমনি কোন পুলিশ সদস্য খারাপ কাজ করলে তাকে অবশ্যই শাস্তি ভোগ করতে হবে। এছাড়াও নগরবাসীর নিরাপত্তার দিক লক্ষ্য রেখে যথাযথভাবে পুলিশকে দক্ষতার সাথে দায়িত্ব পালনে অগ্রণী ভূমিকা রাখার জন্য তিনি উপস্থিত সকল কর্মকর্তাবৃন্দের প্রতি আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet