সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
মৌলভীবাজারে ধর্মীয় নেতৃবৃন্দের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

মৌলভীবাজারে ধর্মীয় নেতৃবৃন্দের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিনিধি:
মৌলভীবাজারে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদযাপন এর নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন জেলা পুলিশ সুপার মো. মনজুর রহমান (পিপিএম বার)।
সোমবার (১১ সেপ্টেম্বর) সকাল ১১টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে জেলা পুলিশের আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মো. মনজুর রহমান। মতবিনিময় কালে পুলিশ সুপার বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম বা ফেসবুকে গুজব সৃষ্টি করে কেউ যাতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেদিকে সবাইকে সতর্ক দৃষ্টি রাখতে হবে। পুলিশ সুপার আরও বলেন, আসন্ন দুর্গাপূজা নিয়ে বলেন, ”২০২২ সালের পূজায় পুলিশ যেভাবে আপনাদের পাশে ছিল, এবছরও আপনারা আমাদের পাশে পাবেন। আমরা আগের চেয়ে এবছর আরও এগিয়ে থাকব।” তিনি বলেন, “আমাদের এখন থেকেই সচেতন থাকতে হবে। আমরা বিট পুলিশিং, কমিউনিটি পুলিশিংয়ের মাধ্যমে আপনাদের পাশে থেকে, আপনাদের নিয়ে কাজ করে যেতে চাই। তিনি বলেন, পুলিশ সুপার বলেন, “দুষ্কৃতিকারীরা ফেসবুক বা অন্য কোন সামাজিক মাধ্যমে পুরনো কোন ছবি বা এডিট করা ছবি পোস্ট করেও গুজব সৃষ্টি করে জনমনে বিভ্রান্তি ছড়াতে পারে। এরকম কিছু দেখলে সচেতন ভাবে পুলিশকে অবহিত করতে হবে। কোনটা ফেইক কোনটা রিয়েল সেটা যাচাই-বাছাই করে ব্যবস্থা গ্রহণ করতে হবে। ধর্মীও নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, নিজেদের মধ্যে সামাজিক কোন সমস্যা বা মন্দির কমিটি নিয়ে দ্বন্দ্ব থাকলে সেটা এখনই নিরসন করতে হবে। তা নাহলে তৃতীয় পক্ষের কেউ এই সুযোগে বিশৃংখলা সৃষ্টি করতে পারে। মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আজমল হোসেন, মৌলভীবাজার জেলার বিভিন্ন থানা ও ইউনিটের ইনচার্জগণ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet