সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
মৌলভীবাজারে এসআই জহির আলীকে অবসরজনিত বিদায় সংবর্ধনা

মৌলভীবাজারে এসআই জহির আলীকে অবসরজনিত বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজার জেলা সদর কোর্টের এসআই মো. জহির আলীকে বিদায় সংবর্ধনা প্রদান করেছে জেলা পুলিশ।
শরিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে জেলা পুলিশ সুপার মো. মনজুর রহমান এর নির্দেশে কোর্ট পুলিশের আয়োজনে সদর কোর্টের জিআরও অফিসে বিদায়ী এসআই মো. জহির আলীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
এসময় বিদায়ী অফিসার মো. জহির আলীকে মৌলভীবাজার সদর কোর্টের সকল অফিসার-ফোর্সের পক্ষ থেকে ফুল, স্মারক ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার তুলে দেন কোর্ট পুলিশ পরিদর্শক মো. ইউনুছ মিয়া।
সংবর্ধনা অনুষ্টানে দীর্ঘ চাকরি জীবন শেষে পুলিশের এই অফিসার তার চাকরি জীবনের স্মৃতিচারণ করেন মো. জহির আলী। তিনি চাকরি শেষে এই সম্মাননা পেয়ে মৌলভীবাজার জেলার মাননীয় পুলিশ সুপার এবং তার সহকর্মীদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
অনুষ্ঠান শেষে প্রথা অনুযায়ী একটি ফুল সজ্জিত ডাবল ক্যাবিন গাড়ী যোগে বিদায়ী এসআই মো. জহির আলীকে কমলগঞ্জে তার নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet