সংবাদ শিরোনাম :
চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা, সিলেটে মোটরসাইকেলে বেড়াতে বেরিয়ে ৩ বন্ধুই না ফেরার দেশে জাফলংয়ে নারী পর্যটকদের যৌন হয়রানি: এক তরুণের দুই বছরের কারাদণ্ড হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৩৫
লাউয়াছড়া ও বাইক্কা বিল এলাকায় জেলা পুলিশের সচেতনতামূলক সাইন বোর্ড স্থাপন

লাউয়াছড়া ও বাইক্কা বিল এলাকায় জেলা পুলিশের সচেতনতামূলক সাইন বোর্ড স্থাপন

নিজস্ব প্রতিবেদক,শ্রীমঙ্গল:
মৌলবীবাজার জেলা পুলিশের উদ্যোগে লাউয়াছড়া বনের সড়কে গাড়ীর গতি নিয়ন্ত্রণে ও বাইক্কা বিল এলাকায় সচেতনতামূলক বিভিন্ন লেখা ৫০টি সাইনবোর্ড স্থাপনের শুভ উদ্বোধন করা হয়েছে।
দূর্ঘটনা রোধে ট্রাফিক সিগনাল মেনে চলুন, সর্ব্বোচ্চ গতিসীমা ২০ কিলোমিটার” এমন লেখা জনসচেতনতামূলক ৫০ টি সাইনর্বোড স্থাপনের শুভ উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার মো. মনজুর রহমান (পিপিএম বার)।
শুক্রবার (৮ সেপ্টেম্বর) বিকেলে লাউয়াছড়া বনের প্রধান ফটকের সামনে ১টি বিলবোর্ড স্থাপনের মধ্যদিয়ে সাইনবোর্ড স্থাপনের উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার।
একই দিন সন্ধ্যায় “বাইক্কা বিল পাখিদের অবাধ বিচরণ স্থল, জীব বৈচিত্র রক্ষায় পাখি শিকার বন্ধ করুন’ ম্লান করলে রাতের আলো, পাখিরা থাকবে ভাল” বাইক্কা বিলে পাখি শিকার বন্ধে সচেতনতামূলক এমন প্রচারণা লেখা কয়েকটি সাইনবোর্ড বাইক্কা বিল এলাকায় স্থাপন করা হয়। এসময় শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী, টুরিস্ট পুলিশসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। এ ব্যাপারে মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো. মনজুর রহমান বলেন, লাউয়াছড়া বন ও বাইক্কা বিল বন্যপ্রাণী এবং পাখিদের অভায়শ্রম। বনের ভেতর বেপরোয়া গতিতে গাড়ী চালালে বণ্যপ্রাণীর জীবন ঝুঁকির সম্ভবনা রয়েছে এবং দূর্ঘটনাও ঘটবে। এসব বিবেচনায় জনসচেতনতার জন্য বিলবোর্ড স্থাপন করা হয়েছে। তিনি সবাইকে ট্রাফিক আইন মেনে চলার নির্দেশনা দেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet