সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
শ্রীমঙ্গলে উপকারভোগীদের মাঝে মুরগির ঘর, গরু, ছাগল ও হাঁস বিতরণ

শ্রীমঙ্গলে উপকারভোগীদের মাঝে মুরগির ঘর, গরু, ছাগল ও হাঁস বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ‘সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থ-সামজিক ও জীবন মান উন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্প এবং হাওর অঞ্চলে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় অনুদান হিসাবে গরু এবং গরুর ঘর নির্মাণ সামগ্রী, হাঁস, মুরগির ঘর ও ছাগল বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় শ্রীমঙ্গল সাগরদিঘী রোডে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল প্রাঙ্গণে উপকারভোগীদের মধ্যে এসব সামগ্রী বিতরণ করা হয়।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন। উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. কর্ণ চন্দ্র মল্লিকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার- ৪ আসনের সংসদ সদস্য ড. মো: আব্দুস শহীদ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মো. আব্দুস ছামাদ, পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম প্রমূখ। উল্লেখ্য, ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সুফলভোগীদের মাঝে ৬৯ টি ষাঁড় বিতরণ, গরুর ঘর নির্মাণের জন্য ৬৯ জনের প্রত্যেককে ৪টি আরসিসি পিলার, ৫টি টিন ও ১৬০টি ইট প্রদান করা হয়। ২০ টা করে ৩৪৫ জনকে হাঁস এবং ২০ টা করে ৩৪৫ জনকে মুরগী দেওয়া হয়। ৬৯০ টি হাঁস-মুরগীর ঘর বিতরণ করা হয়। পাশাপাশি ২০০টি ছাগল বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet