সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
শ্রীমঙ্গলে ইসলামী ব্যাংকে ‘শরী‘আহ্ পরিপালন বিষয়ক’ কর্মশালা অনুষ্ঠিত

শ্রীমঙ্গলে ইসলামী ব্যাংকে ‘শরী‘আহ্ পরিপালন বিষয়ক’ কর্মশালা অনুষ্ঠিত

 

এম.মুসলিম চৌধুর,নিজস্ব প্রতিবেদক:

শ্রীমঙ্গলে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের বিনিয়োগ গ্রাহকদের নিয়ে “ব্যাংকিং কার্যক্রমে শরী’আহ্ পরিপালন” শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার(৪ সেপ্টেম্বর) বিকাল ৪টায় ব্যাংক লবিতে অনুষ্ঠিত কর্মশালায় ইসলামী ব্যাংকের অত্র এলাকার বিনিয়োগ গ্রাহকরা উপস্থিত ছিলেন।

শাখা প্রধান ও এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোঃ মুজিবুর রহমান মিয়াজীর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়েলি বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক প্রধান কার্যালয়ের সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও শরী’আহ্ সেক্রেটারিয়েট মোঃ শাহজাহান শেখ।

অনুষ্ঠানের সঞ্চালনা ও মূল বক্তব্য উপস্থাপন করেন ব্যাংকের সিনিয়র অফিসার মোঃ রহমত উল্লাহ। স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের ম্যানাজার অপারেশন ও সিনিয়র প্রিন্সিপাল অফিসার গোলাম মাওলা আকন্দ। এছাড়াও বক্তব্য রাখেন প্রিন্সিপাল অফিসার ও ব্যাংকের ইনভেষ্টমেন্ট ইনচার্জ শেখ কামাল হাসান নিজামী। উপস্থিত ছিলেন ব্যাংকের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet