সংবাদ শিরোনাম :
ছাতকে ভারতীয় চিনি বোঝাই ট্রাক সহ আটক ১ ছাতকে ভূমিহীন-গৃহহীন ৬৮টি পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর ছাতক পৌরসভায় টিএলসিসি’র বিশেষ সভা অনুষ্ঠিত দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আয়োজনে ওয়ার্ড সভা অনুষ্ঠিত দিরাইয়ের করিমপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আয়োজনে ওয়ার্ড সভা অনুষ্ঠিত নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশীপ আ্যওয়ার্ড ২০২৪ পদকে ভুষিত হলেন অধ্যাপক হরি দাস রায়।। দিরাইয়ে এফআইভিডিবি-আরইসিসি প্রকল্পের সহযোগিতায় ওয়ার্ড সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে গ্যাস সঞ্চালন লাইনের ওপর নির্মিত অবৈধ ২৫টি ঝুঁকিপূর্ণ স্থাপনা উচ্ছেদ জুড়ীতে পানিতে ডুবে দুই শিশু ও রাজনগরে মোটরসাইকেল আরোহীর মৃত্যু মৌলভীবাজারে কোরবানির পশুর হাটের নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভা
শ্রীমঙ্গলে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ

শ্রীমঙ্গলে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে প্রায় দুই শতাধিক শিক্ষার্থীর মাঝে বিভিন্ন জাতের গাছের চারা বিতরণ করা হয়েছে।
সোমবার (৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বিষামনী এলাকায় আনসার ভিডিপি ও জননী নার্সারির আয়োজনে বিষামনী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে এই গাছের চারা বিতরণ করা হয়।
গাছের চারা বিতরণকালে উপস্থিত ছিলেন বিষামনী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুপুর রানী সেন, আনসার ভিডিপি’র শ্রীমঙ্গল পৌরসভার ৫ নং ওয়ার্ড দলনেতা মো. আল আমিন, লেখক ও সাংবাদিক শিমুল তরফদার, সাংবাদিক অনির্বান সেনগুপ্ত, রাজেশ ভৌমিক, শাওন চৌধুরী, জাহিদ হাসান প্রমুখ।
আনসার ভিডিপি শ্রীমঙ্গল পৌরসভার ৫ নং ওয়ার্ডের দলনেতা ও জননী নার্সারির সত্বাধীকারি মো. আল আমিন বলেন, স্কুলের শিক্ষার্থীরা যখন গাছের চারাগুলো হাতে নিয়েছে, তখন তাদের মধ্যে অনেক আনন্দ দেখতে পেয়েছি। শিক্ষার্থীদের এই আনন্দ দেখে আমি অনেক খুশি হয়েছি। আমি আগেও অনেক গাছের চারা রোপন, বিতরণ করেছি। কিন্তু আজ অনেক শিক্ষার্থীদের মাঝে একসাথে গাছের চারা তুলে দিতে পেরে আমারও অনেক ভালো লাগছে।
বিষামনী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুপুর রানী সেন বলেন, আজ আমাদের স্কুলের প্রায় ২০০ শিক্ষার্থীরা বিভিন্ন জাতের গাছের চারা পেয়েছে। তারা অনেক খুশি মনে বাড়িতে চারাগুলো নিয়ে গেছে। আমাদের স্কুলেও আমরা অনেকগুলো চারা লাগিয়েছি। এধরনের কাজে শিক্ষার্থীদের মধ্যে গাছ লাগানো ও পরিবেশ রক্ষার তাগিদ বাড়বে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet