সংবাদ শিরোনাম :
লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে দ্বার উদঘাটন হলো বাংলাদেশে প্রথম শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রম ও মিশনের সিলেটে আবাসিক হোটেলগুলোতে দেদারসে চলছে অসামাজিক কার্যকলাপ মৌলভীবাজারে ও শ্রীমঙ্গলে জাতীয় বীমা দিবস পালিত
শ্রীমঙ্গলে ২ মাসব্যাপী ভ্রাম্যমাণ কম্পিউটার প্রশিক্ষণ উদ্বোধন

শ্রীমঙ্গলে ২ মাসব্যাপী ভ্রাম্যমাণ কম্পিউটার প্রশিক্ষণ উদ্বোধন

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজার শ্রীমঙ্গলে ২ মাসব্যাপী ভ্রাম্যমাণ কম্পিউটার এন্ড নেট ওয়াকিং বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে।
রোববার (৩ সেপ্টেম্বর) সকাল ১১টায় শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে প্রশিক্ষিত যুব উন্নত দেশ- বঙ্গবন্ধুর বাংলাদেশ এই শ্লোগানে ‘টেকনোলজি এম্পাওয়ারমেন্ট সেন্টার অন হুইলস ফর আন্ডারপ্রিভিলেজড রুরাল ইয়ং পিপল অব বাংলাদেশ (টেকাব ২য় পর্যায়)’ শীর্ষক প্রকল্পের আওতায় ভ্রাম্যমান কম্পিউটার ভ্যানে ২ মাস ব্যাপী কম্পিউটার এন্ড নেট ওয়াকিং বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্টানে ভার্চ্যালী যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ। উপজেলা নির্বাহী অফিসার অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন এর সভাপতিত্বে ও যুব উন্নয়ন অফিসার অসীম কুমার কর এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়, মৌলভীবাজার যুব উন্নয়ন অধিদপ্তরের উপ- পরিচালক মো. সিজানুর রহমান, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) তাপস চন্দ্র রায় প্রমুখ। ভ্রাম্যমাণ এ প্রশিক্ষণে ২০ জন নারী ও ২০জন পুরুষ প্রশিক্ষনার্থী অংশ গ্রহন করেছেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet