সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
সিলেটে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ৩

সিলেটে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ৩

এ এ রামা::
সিলেট নগরী থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। বুধবার (৩০ আগস্ট) বেলা তিনটার দিকে পুলিশ অভিযান চালিয়ে নগরীর পূর্ব পীরমহল্লার একটি বাসা থেকে ১৫ হাজার ৬০০ পিস ইয়াবা জব্দ করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ ৫০ হাজার টাকা ও ২ টি চেক এবং ৩ টি মোবাইল উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী মডেল থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ।

আটককৃতরা হলেন, সিলেটের জকিগঞ্জ উপজেলার মানিকপুর গ্রামের মোজাম্মিল আলীর পুত্র মাহবুবুর রহমান (৪৫), বিশ্বনাথের রামপাশা ইউনিয়নের মৃত জবেদ আলীর পুত্র আজির উদ্দিন (৩০) ও সুনামগঞ্জ সদর থানার জাহাঙ্গীরনগর গ্রামের শফিকুল ইসলামের পুত্র রাসেল আহমদ (৩২)।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানান তিনি।

পুলিশ জানায়, কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদের নেতৃত্বে একদল পুলিশ প্রথমে সিলেট নগরীর আম্বরখানা পেট্রোল পাম্প এলাকায় ওই তিনজনকে পাঁচ হাজার ইয়াবাসহ আটক করে। পরে তাদের দেওয়া তথ্যে নগরীর পূর্ব পীর মহল্লার একটি বাসায় অভিযান চালিয়ে আরও নয় হাজার ছয়শ ইয়াবা উদ্ধার করা হয়।

অভিযানে সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর)উপ-কমিশনার আজবাহার আলী শেখ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) সাদেক কায়সার দস্তগীর, এয়ারপোর্ট থানার ওসি মঈন উদ্দিনসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও উপস্থিত ছিলেন, বন্দর বাজার পুলিশ ফাঁড়ির টুআইসি এসআই নিশু লাল দে, লামাবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই রাশেদ ফজল, টুআইসি এসআই অন্জন কুমার দেবনাথ, অজয় শংকর চৌধুরী, এসআই জামিল, এসআই আব্দুল আলীম, শাহজালাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই জামাল উদ্দিন, আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মফিজুর রহমান।

এ বিষয়ে কোতোয়ালী মডেল থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫ হাজার ৬শ’ পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet