সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
সিলেটকে স্বপ্নের নগরী হিসেবে গড়ে তুলবো: আনোয়ারুজ্জামান চৌধুরী

সিলেটকে স্বপ্নের নগরী হিসেবে গড়ে তুলবো: আনোয়ারুজ্জামান চৌধুরী

 

এ এ রানা::
সিলেট সিটি কর্পোরেশনের নব-নির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, মানুষের সেবক হিসেবে কাজ করতে চাই। প্রবাসের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সিলেটকে স্বপ্নের সিলেট হিসেবে গড়ে তুলতে চাই। এজন্য প্রয়োজন সকল নাগরিকের ঐক্যবদ্ধতা। সবাই নিজ নিজ অবস্থান থেকে কাজ করলে সিলেটকে স্বপ্নের নগরী হিসেবে গড়ে তুলা সম্ভব। নগরীর উন্নয়নে নাগরিকদের মধ্যে সচেতন বৃদ্ধি করতে হবে। নিজ এবং নিজের পরিবার বাঁচলে চলবে না দেশকে বাঁচাতে হবে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহেনা আমাকে পাঠিয়েছেন সিলেটের মানুষের কল্যাণে কাজ করার জন্য। আমি সিলেটকে বদলাতে চাই, এজন্য যা প্রয়োজন তা করবো। কোন বাঁধাই আমাকে আটকাতে পারবে না। তিনি সিলেট ও বাংলাদেশের মানুষের কল্যাণে ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল) এর এই উদ্যোগকে স্বাগত জানিয়ে সাফল্যতা কামনা করেন।

তিনি বুধবার (৩০ আগস্ট) দুপুরে বিশ্ব হেপাটাইটিস দিবস উপলক্ষে নগরীর কাজলশাস্থ ল্যাব এইড হল রুমে জালালাবাদ লিভার ট্রাস্ট, রোটারী ক্লাব অব ঢাকা জেনারেশন নেক্সট ও রোটারী ই-ক্লাবের উদ্যোগে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সার্বিক সহযোগিতায় হেপাটাইটিস-বি স্কিনিং কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

হেপাটাইটিস-বি স্কিনিং কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে জালালাবাদ লিভার ট্রাস্ট-এর চেয়ারম্যান ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের হেপাটাইটিস বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল) বলেছেন, হেপাটাইটিস বি একটি মারাত্মক ব্যাধি এটাকে এই ভাইরাসকে জয় করতে হলে সচেতনতা প্রয়োজন। বঙ্গবন্ধু শিক্ষা হচ্ছে মানুষের কল্যাণে কাজ করা এ শিক্ষাকে কাজে লাগিয়ে জালালাবাদ লিভার ট্রাস্ট এক লক্ষ মানুষকে স্কিনিং ও ১০ হাজার মানুষকে ভ্যাকসিন দেওয়ার কাজ শুরু করেছে।

হেপাটাইটিস-বি স্কিনিং কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি আব্দুল বাতিন ফয়সল, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ও রোটারী ই-ক্লাবের প্রেসিডেন্ট রোটারীয়ান এনামুল হাসান খাঁন।

হেপাটাইটিস-বি স্কিনিং কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি ইউসুফ আলী, সহ-সাধারণ সম্পাদক শাহীন আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুব্রত দাস, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রেজা রুবেল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পল্লব ভট্টাচার্য্য, কার্যানির্বাহী কমিটির সদস্য শেখ আশরাফুল আলম নাসির, আশকার আমিন লস্কর রাব্বী, আনিস মাহমুদ, সদস্য আফতাব উদ্দিন, দুলাল হোসেন, মামুন হাসান, শংকর দাস, বেলায়েত হোসেন, ইকবাল মুন্সি, রফিকুল ইসলাম সুজন, রত্না আহমদ তামান্না, আজমল আলী, মামুন হোসেন, আব্দুল খালিক, রোটারী ই-ক্লাবের পিপি সৈয়দ বাহারুল ইসলাম রিপন, সাধারণ সম্পাদক ডা. আব্দুল মুয়িদ, সহ-সাধারণ সম্পাদক মোশারফ হোসেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet