সংবাদ শিরোনাম :
বড়লেখায় ভোক্তার অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা

বড়লেখায় ভোক্তার অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের বড়লেখায় জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে বিভিন্ন অনিয়মের দায়ে ৩টি প্রতিষ্টানকে জরিমানা করা হয়েছে।
মঙ্গলবার (২৯ আগস্ট) জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কার্যালয়ের সহকারী পরিচালক মো. শফিকুল ইসলাম এর নেতৃত্বে রড়লেখা থানার পুলিশের একটি টিমের সহায়তায় বড়লেখা উপজেলার বড়লেখা বাজারসহ বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী, ফার্মেসীতে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।
তদারকি অভিযানে প্যাকেটজাত পণ্যের গাঁয়ে উৎপাদন তারিখ, মেয়াদ উত্তীর্ণের তারিখ ও মূল্য লেখা না থাকা, দৃশ্যমাস স্থানে মূল্য তালিকা প্রদর্শন না করা, প্রতিশ্রæতি অনুসারে খাদ্য পণ্য বিক্রয় না করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে বড়লেখা বাজারে অবস্থিত সেলিম ফল ভান্ডারকে ৫ শত টাকা, রৌদ স্টোরকে ৭ হাজার টাকা, শাপলা ফার্মেসীকে ৩ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়। সহকারী পরিচালক শফিকুল ইসলাম জানান, বিভিন্ন অনিয়মের ভোক্তা আইনে ৩টি পতিষ্টানকে ১০ হাজার ৫ শত টাকা জরিমানা করা হয়েছে। নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী ন্যায্য মূল্যে প্রাপ্তি এবং নিরাপদ খাদ্য প্রাপ্তি নিশ্চিতকরণে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের তদারকি কার্যক্রম চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet