সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে তীব্র তাপদাহে কৃষি মন্ত্রীর উদ্যোগে পথচারীর মাঝে শরবত বিরতণ শ্রীমঙ্গলে প্রথমবারের মতো হাইব্রিড জাতের গোল্ডেন ওয়ান চিকন ধানের বাম্পার ফলন মাঠে হাসছে হাইব্রিড জাতের গোল্ডেন ওয়ান চিকন ধান মহান মুক্তিযুদ্ধের অঙ্গীকার বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশন: অতিরিক্ত সচিব মো.আজিমুদ্দিন বিশ্বাস মৌলভীবাজারে জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে নাট্যবেদ নৃত্য নিকেতন এর রজত জয়ন্তী উৎসব অনুষ্ঠিত সিলেট প্রেসক্লাবের উৎসবমুখর নির্বাচন: ইকু সভাপতি, সিরাজ সম্পাদক সুনামগঞ্জে ধান কেটে উৎসবের উদ্বোধন করলেন কৃষি মন্ত্রী  মৌলভীবাজারে জুয়ার আসরে ডিবির অভিযান, জুয়া খেলার সরঞ্জাম, নগদ টাকাসহ ১৩ জুয়াড়ী গ্রেপ্তার
সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি হলেন গোলাপগঞ্জ মডেল থানার  রফিকুল ইসলাম

সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি হলেন গোলাপগঞ্জ মডেল থানার  রফিকুল ইসলাম

হলি সিলেট ডেস্কঃ ::

 সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম। রোববার (২০ আগস্ট) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে মাসিক ক্রাইম কনফারেন্সে জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে তার হাতে পুরস্কার তুলে দেন সিলেটের পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন।

জানা যায়, চলতি বছরের জুলাই মাসে অভিন্ন মানদন্ডের ভিত্তিতে উপজেলার শান্তি শৃঙ্খলা রক্ষা, মাদক উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল, নিয়মিত মামলার আসামী গ্রেফতার সহ গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনের স্বীকৃতিসরূপ গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম এ শ্রেষ্ঠত্ব অর্জন করেন। এর আগেও এ বছরের ফেব্রুয়ারী মাসের অভিন্ন মানদন্ডের ভিত্তিতে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জের পুরস্কার পেয়েছিলেন।

এদিকে সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি মনোনীত হয়ে পুরস্কৃত হওয়ায় গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মো.রফিকুল ইসলাম জেলা পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এই অর্জন আমার একার নয়, আমার থানার সকল অফিসার ও ফোর্সের পরিশ্রমের ফসল। তাদের দায়িত্বশীলতায় আমি এই পুরস্কার পেয়েছি।

এছাড়াও তিনি গোলাপগঞ্জ উপজেলার সকল ধরনের অপরাধ নির্মূল করতে এবং আইন শৃঙ্খলার নিয়ন্ত্রণ রাখতে সকলের সহযোগিতা কামনা করেন এবং আইন শৃঙ্খলা যেকোন সমস্যা সমাধানের জন্য জনগনের পাশে থাকার অঙ্গীকার করেন।

উল্লেখ্য, `গত বছরের ৩১ জুলাই গোলাপগঞ্জ মডেল থানায় অফিসার ইনচার্জ হিসেবে মো. রফিকুল ইসলাম যোগদান করেন।`

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet