সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
জাফলংয়ে বসতঘরে অগ্নিকাণ্ডে মা-মেয়ে নিহত

জাফলংয়ে বসতঘরে অগ্নিকাণ্ডে মা-মেয়ে নিহত

 

স্টাফ রিপোর্টার::
সিলেটের গোয়াইনঘাটের ৩নং পূর্ব জাফলংয়ে বসতঘরে ভয়াবহ অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে মা ও মেয়ে নিহত এবং একই পরিবারের অপর ৪ জন আহত হয়েছেন।

রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের রসুলপুর গ্রামের ইয়াকুব মিয়ার দোকান ও বাড়িতে এই অগ্নিদুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই অগ্নিদগ্ধ হয়ে ইয়াকুব মিয়ার স্ত্রী জেসমিন আক্তার (৩০) ও মেয়ে সুমাইয়া আক্তার (১৩) মারা যান।

একই ঘটনায় ইয়াকুব মিয়া, তার মা এবং দুই সন্তান জুবাইর ও জুনাইদ অগ্নিদগ্ধ হয়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা আশংকাজনক অবস্থায় তাদের উদ্ধার করে তাদেরকে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন।

এলাকাবাসী সুত্রে জানাজায়, অগ্নিকাণ্ডে পরপরই স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফায়ার সার্ভিস ও থানা পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা স্থানীয়দের সহযোগিতায় প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে এবং অগ্নিকাণ্ডে নিহতদের লাশ উদ্ধার করে।

আগুনের কারণ এবং ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিক নিরূপণ করা সম্ভব হয়নি।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিলুর রহমান, থানার ওসি কেএম নজরুলহ প্রশাসন ও পুলিশ বিভাগের কর্মকর্তাগণ, সিলেট জেলা পরিষদের সদস্য সুবাস দাশ, আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ কমিটির সাবেক সদস্য ইমরান হোসেন সুমন, পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল মান্নান, জালাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet