সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে চা বাগানে গভীর নলকুপ স্থাপনে ৩০শ্রমিক পরিবারের সুপেয় পানির সমস্যা সমাধান ধর্মীয় ভাবগাম্ভীর্যে সিলেটে পবিত্র শবে বরাত পালিত আইজিপি পদক পাচ্ছেন রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক শ্রীমঙ্গল প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্টিত সিলেটে নান্টু শাহিনের ভয়াল মাদকের থাবায় ধ্বংসের পথে যুবসমাজ মু.মাসুদ রানাসহ সিলেটের ১৬ জন পাচ্ছেন বিপিএম-পিপিএম পদক শ্রীমঙ্গলে আগামী ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ৪ দিনব্যাপী শুভ দ্বারোদঘাটন ও শ্রীশ্রীবিগ্রহ প্রতিষ্ঠা মহোৎসব কুলাউড়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীও অস্ত্রসহ ৩ ডাকাত আটক কুলাউড়ায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির বিরুদ্ধে সরকারি বরাদ্দ আত্মসাতের অভিযোগ মৌলভীবাজার আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন: সভাপতি কামাল উদ্দিন চৌধুরী-সম্পাদক মো: জয়নুল হক
শ্রীমঙ্গলে গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার

শ্রীমঙ্গলে গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযানে গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার হয়েছে। গ্রেপ্তারকৃত মাদক কারবারির নাম জুনেদ মিয়া ওরফে চিকনা জুনেদ (৩০)। সে শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর ইউনিয়নের বৌলাছড়া গ্রামের আজমান মিয়ার পুত্র।
শনিবার (১৯ আগস্ট) সকালে গ্রেপ্তারকৃত জুনেদ এর বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।
শ্রীমঙ্গল থানা সুত্রে জানা যায়, শুক্রবার রাতে শ্রীমঙ্গল থানার এসআই মো. সিরাজুল ইসলাম এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে মির্জাপুর মির্জাপুর বাজারস্থ সরবিন্দু ধর এর মুদি দোকানের সামনে থেকে গাঁজাসহ মাদক কারবারি চিকনা জুনেদকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তার হেফাজত থেকে আধা কেজি গাঁজা উদ্ধার করেন পুলিশ সদস্যরা।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet