সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে আ. লীগের ৭৫তম প্রতিষ্টাবার্ষিকী পালন শ্রীমঙ্গলে লোকালয় থেকে আবারও বিশাল আকৃতির অজগর উদ্ধার শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ
সহযোগীতা প্রয়োজন : আনোয়ারুজ্জামান চৌধুরী

সহযোগীতা প্রয়োজন : আনোয়ারুজ্জামান চৌধুরী

 

এ এ রানা;;
সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, আধ্যাত্মিক নগরী সিলেটকে একটি শান্তিপূর্ণ ও সমৃদ্ধ নগরী হিসাবে গড়ে তুলতে সবার সহযোগীতা প্রয়োজন।

তিনি বলেন, নির্বাচিত জনপ্রতিনিধিরা তাদের দায়িত্ব পালনে আন্তরিক হলেও সচেতন নাগরিকদেরও নিজেদের দায়িত্বের ব্যাপারে সচেতন থাকতে হবে। এখন ডেঙুর মওসুম। আসুন আমরা সবাই নিজেদের আশপাশের দিকে খেয়াল রাখি, পরিস্কার পরিচ্ছন্ন রাখি। তাহলে অবশ্য আমরা ডেঙুর প্রকোপ মোকাবেলা করতে সক্ষম হবো।

তিনি আরও বলেন, আমি দায়িত্ব নেয়ার পর সবার সহযোগীতা নিয়ে একটি শান্তিপূর্ণ ও সমৃদ্ধ নগরী গড়তে কাজ করবো ইনশাল্লাহ।

তিনি শুক্রবার (১৮ আগস্ট) নগরীর ৯নং ওয়ার্ডের খুলিয়াপাড়া জামে-মসজিদে পবিত্র জুম’আর নামাজ আদায়কালে মুসল্লিদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

তিনি সবার সাথে কুশল বিনিময় শেষে খুলিয়াপাড়া বাসীর সমস্যাগুলো মনোযোগ দিয়ে শুনেন এবং এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ৯নং ওয়ার্ডের কাউন্সিলার মখলিছুর রহমান কামরান, মসজিদের মোতওয়াল্লি ফরমুজ আলীসহ সচেতন মুসল্লিবৃন্ধ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet