সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
মৌলভীবাজারে পুলিশ সুপারের চাতলাপুর ইমিগ্রেশন চেকপোস্ট পরিদর্শন

মৌলভীবাজারে পুলিশ সুপারের চাতলাপুর ইমিগ্রেশন চেকপোস্ট পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো. মনজুর রহমান কুলাউড়ার চাতলাপুর ইমিগ্রেশন চেকপোস্ট পরিদর্শন করেছেন।
গতকাল দুপুরে মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো. মনজুর রহমান পিপিএম (বার) কুলাউড়ার চাতলাপুর ইমিগ্রেশন চেকপোস্ট পরিদর্শন করেন। তিনি চেকপোস্ট ও সীমান্ত এলাকার আশপাশ ঘুরে দেখেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপঙ্কর ঘোষসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
পরে পুলিশ সুপার পুলিশ সুপার কুলাউড়া থানা পরিদর্শন করেন।
পরিদর্শনকালে থানার ব্যারাক, খাবারের মেস, অস্ত্রাগার, থানা মালখানা, বিভিন্ন দাপ্তরিক নথিপত্র ও মামলা সংক্রান্ত বিষয় পর্যালোচনা করেন এবং প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। এরপর কুলাউড়া থানার আয়োজনে থানার অফিসার ফোর্সদের সাথে কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অফিসার ফোর্সদের সাথে মতবিনিময় করেন জেলা পুলিশ সুপার। এসময় তিনি বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং জোরদার করা, সঠিকভাবে পোশাক পরিধান করা, সরকারি মালামাল সংরক্ষণ ও সঠিকভাবে থানা এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মামলা তদন্ত, প্রশাসনিক কার্যক্রম, অনলাইন জিডি এবং পুলিশের অভ্যন্তরীণ শৃঙ্খলা রক্ষা; সর্বোপরি থানায় আগত সেবা প্রার্থীদের সর্বোচ্চ পুলিশি সেবা প্রদান এবং থানা এলাকার আইন-শৃঙ্খলা রক্ষায় সর্বোচ্চ পেশাদারিত্ব প্রদর্শনে থানার অফিসার-ফোর্সের প্রতি আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet