সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
মৌলভীবাজারে ডিবির অভিযানে ৩ কেজি গাঁজাসহ আটক ১

মৌলভীবাজারে ডিবির অভিযানে ৩ কেজি গাঁজাসহ আটক ১

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) বিশেষ অভিযানে ৩ কেজি গাঁজাসহ মোজাম্মেল হক (৬৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
শুক্রবার (১১ আগস্ট) সন্ধ্যায় শ্রীমঙ্গল থানাধীন উত্তর লামুয়া এলাকা থেকে তাকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১১ আগস্ট) সন্ধ্যায় এসআই তোফাজ্জল হোসেন, এএসআই আনোয়ার হোসেনসহ ডিবি পুলিশের একটি টিম শ্রীমঙ্গল থানাধীন উত্তর লামুয়া মেরীগোল্ড সিএনজি পেট্রোল পাম্প এর দক্ষিণ পার্শ্বস্থ রেনু মেম্বারের কার সার্ভিসিং সেন্টারের সামনে থেকে আসামিকে ০২ কেজি গাঁজাসহ আটক করে। পরবর্তীতে আটককৃত মোজাম্মেল হককে পুলিশ জিজ্ঞাসাবাদ করলে আসামির বাড়িতে আরও মাদক আছে মর্মে সে স্বীকার করে। আসামির দেওয়া তথ্য মোতাবেক তাকে সাথে নিয়ে শুক্রবার (১১ আগস্ট) রাত ০৮ ঘটিকার সময় শ্রীমঙ্গল থানাধীন আশিদ্রোন ইউনিয়নের মোহাজিরাবাদ গ্রামের আসামির বাড়ীর গোয়াল ঘর থেকে আরও ১ কেজিসহ মোট ৩ কেজি গাঁজা জব্দ করা হয়। আটককৃত মোজাম্মেল হক শ্রীমঙ্গল উপজেলার ৬ নং আশিদ্রোন ইউনিয়নের মোহাজিরাবাদ গ্রামের মৃত গোফরান মিয়ার ছেলে। আটককৃতের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় ২০১৮ইং সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) এর সারণীর ১৯(ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet