সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
শোকের মাস উপলক্ষে মনাইউল্লাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে বৃক্ষ রোপণ

শোকের মাস উপলক্ষে মনাইউল্লাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে বৃক্ষ রোপণ

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শোকের মাস উপলক্ষে মনাই উল্লাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করেছে।
বৃহস্পতিবার (১০ আগস্ট) সকালে শোকের মাস আগস্ট উপলক্ষে বিদ্যালয় প্রাঙ্গণে ফলদ, বনজ ও ঔষধি বৃক্ষ চারা রোপণ করা হয়। এসময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবুতালেব বাদশা সহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় ম্যানেজিং কমিটির সভাপতি ও শ্রীমঙ্গল উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু তালেব বাদশা বলেন, ১৯৭৫ সালের ১৫ই আগস্ট যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের অন্যান্য সদস্যদের হত্যা করে জাতিকে কলঙ্কিত করেছিলো তাদের মধ্যে বিদেশে পলাতক খুনিদের দেশে এনে বিচার কার্যকর করা হোক। এছাড়াও তিনি ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতার সাথে দীর্ঘায়ূ কামনা করেন।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet