সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
বড়লেখায় বিদেশি মদ ও গাঁজা উদ্ধার, নারীসহ আটক ২

বড়লেখায় বিদেশি মদ ও গাঁজা উদ্ধার, নারীসহ আটক ২

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় বিদেশি মদসহ এক নারীসহ ২জনকে আটক করেছে পুলিশ। অভিযানের এসময় আরও ৩জন পালিয়ে যায়। আটক ও পলাতক সহ ৫ জনের বিরুদ্ধে বড়লেখা থানায় মাদক আইনে মামলা দায়ের করে আটক দুজনকে বুধবার (৯ আগস্ট) সকালে মৌলভীবাজার বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে পুলিশ।
বড়লেখা থানা সুত্রে জানা যায়, বিকেলে বড়লেখা থানার এসআই মো. আতাউর রহমান এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে বড়লেখার পৌর এলাকার মহুবন্দ মাইজপাড়া থেকে বিদেশি মদসহ আফজাল হোসেন (২৬) ও জহুরা আক্তার (৪১) নামের এক নারীকে গ্রেপ্তার করেন। এসময় আটককৃতদের হেফাজত থেকে ১৮ বোতল বিদেশি মদ ও ৪০০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানায়, গোপন সুত্রে খবর পেয়ে মহুবন্দ মাইজপাড়া এলাকার জনৈক রিয়াজ উদ্দিনের বাড়িতে অভিযান চালিয়ে মাদক উদ্ধার ও এক নারীসহ এক যুবককে গ্রেপ্তার করা হয়। এসময় বাড়ির মালিক রিয়াজ উদ্দিনসহ আরো দুইজন পালিয়ে যায়। পুলিশ তল্লাশী চালিয়ে রিয়াজ উদ্দিনের বেড রুমের খাটের নিচ থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় ৪০০ গ্রাম গাঁজা, ওয়ারড্রবের ড্র্যয়ারের ভেতর থেকে ৬ বোতল ও পাশের এক গুদাম ঘর থেকে ১২ বোতলসহ বিভিন্ন ব্র্যান্ডের মোট ১৮ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।
বড়লেখা থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান জানান, এ ঘটনায় আটককৃত দুই জন ছাড়াও পলাতক আরও ৩ জনের বিরুদ্ধে বড়লেখা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) টেবিলের ১৯(ক)/৪১ ধারায় মামলা দায়ের করে মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet