সংবাদ শিরোনাম :
লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে দ্বার উদঘাটন হলো বাংলাদেশে প্রথম শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রম ও মিশনের সিলেটে আবাসিক হোটেলগুলোতে দেদারসে চলছে অসামাজিক কার্যকলাপ মৌলভীবাজারে ও শ্রীমঙ্গলে জাতীয় বীমা দিবস পালিত
কুলাউড়ায় গাছ চোরচক্রের একাধিক মামলার আসামি শাহেল গ্রেপ্তার

কুলাউড়ায় গাছ চোরচক্রের একাধিক মামলার আসামি শাহেল গ্রেপ্তার

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের কুলাউড়ায় গাছ চোরচক্রের সক্রিয় সদস্য চুরি মামলায় ৩ বছরের দন্ড প্রাপ্তসহ আসামি শাহেল খানকে গ্রেপ্তার করেছে কুলাউড়া থানা পুলিশ। এছাড়াও গ্রেপ্তারকৃত শাহেল খানের বিরুদ্ধে আরো ৮টি মামলা আদালতে চলমান রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
শুক্রবার (৪ই আগস্ট ) মধ্যরাতে কুলাউড়া থানার এসআই মোহাম্মদ আমির উদ্দিন এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে গাছ চোরচক্রের দন্ড প্রাপ্ত আসামি শাহেল খানকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত শাহেল খান উপজেলার রাৎগাঁও গ্রামের সুরুজ খানের ছেলে।
কুলাউড়া থানা সুত্রে জানা যায়, কুলাউড়া থানার জিআর ১২৫/১২ মামলায় পেনাল কোডের ৩২৪ ধারায় ১ বছরের সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা অর্থদন্ড এবং ৩০৭ ধারায় ২ বছরের সশ্রম কারাদন্ডসহ ১০ হাজার টাকার অর্থদন্ড নিয়ে পলাতক ছিল গ্রেপ্তারকৃত শাহেল খান।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুছ ছালেক জানান, গ্রেপ্তারকৃত দন্ড প্রাপ্ত আসামি শাহেল খান এলাকার চিহ্নিত রাবার ও গাছ চোর চক্রের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে বিভিন্ন অপরাধে কুলাউড়া থানায় ৮ টি মামলা রয়েছে। গ্রেপ্তারকৃত শাহেলকে সকালে মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet