সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
ছাতকে হাওর অঞ্চলের হত-দরিদ্র নারী পুরুষদের স্বাবলম্বি করতে হাস-মুরগী, ছাগল-ভেড়া ও দানাধার খাদ্য বিতরন

ছাতকে হাওর অঞ্চলের হত-দরিদ্র নারী পুরুষদের স্বাবলম্বি করতে হাস-মুরগী, ছাগল-ভেড়া ও দানাধার খাদ্য বিতরন

ছাতকে হাওর অঞ্চলের হত-দরিদ্র নারী পুরুষদের স্বাবলম্বি করতে হাস-মুরগী, ছাগল-ভেড়া ও দানাধার খাদ্য বিতরন

জাহাঙ্গীর আলম চৌধুরী, ছাতকঃঃ

ছাতকে হাওর অঞ্চলের হত-দরিদ্র নারী-পুরুষদের স্বাবলম্বি করতে সরকারী অর্থায়নে গৃহপালিত হাস-মুরগী ছাগল ও দানাধার খাদ্য বিতরন করা হয়েছে। উপজেলা প্রানি সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে ১৩টি ইউনিয়নের তালিকাভুক্ত মোট ১হাজার ৬শ’ ৫৫টি পরিবারের মধ্যে গৃহপালিত হাস-মুরগী, ছাগল-ভেড়া, দানাধার খাদ্য- ঘাস, ও ঔষধ বিতরন করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে ছাতক সরকারী কলেজ মাঠে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.নুরের জামান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান আবু সাদাত মো.লাহিন, পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, আ’লীগ নেতা সৈয়দ আহমদ, ইউপি চেয়ারম্যান এড.সুফি আলম সুহেল, বিল্লাল আহমদ, ছাতক অনলাইন প্রেসক্লাবের সভাপতি সাকির আমিন, আ’লীগ নেতা আফতাব উদ্দিন প্রমূখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রানিসম্পদ কর্মকর্তা( ভারপ্রাপ্ত) ও ভেটেরিনারি সার্জন ডা.ইমান আল- হোসাইন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাংবাদিক জাহাঙ্গীর আলম চৌধুরী। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন দপ্তরের এলএলএফ ইমান আলী।

এসময় ইউপি চেয়ারম্যান সুন্দর আলী, প্রভাষক আলমগীর হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান আফজাল আবেদীন আবুল, কাজী আনোয়ার মিয়া আনু, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আব্দুল আউয়াল, উপজেলা প্রানিসম্পদ দপ্তরের সম্প্রসারন কর্মকর্তা সুমন আচার্য, এফ,এ,আই দ্বিজেন্দ্র চক্রবর্তী, ভি,এফ,এ অমিতাভ সরকার, শাহরিয়ার হোসেন, মানিক মিয়া ও শামিম আহমদ প্রমূখ উপস্থিত ছিলেন।

অনুষ্টানে উপজেলা ডেইরি এসোসিয়েশনের সভাপতি ফয়সল আহমদকে শ্রেষ্ট সফল খামাড়ী হিসেবে পুরস্কার ও সনদপত্র প্রদান করা হয়।

পরে তালিকাভুক্ত হত-দরিদ্র নারী-পুরুষদের মধ্যে ৫শ’ জনকে ১৫টি হাস, ৫শ’ জনকে ১৫টি করে মোরগ, ২শ’৫০জনকে ২টি করে ছাগল ও ২শ’ ৭৫জনকে ২টি করে ভেড়া এবং ১৩০জনকে ঘাসের ছাড়া সহ ঔষধ ও ভেকসিন বিতরণ করা হয়।।  ##

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet