সংবাদ শিরোনাম :
চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা, সিলেটে মোটরসাইকেলে বেড়াতে বেরিয়ে ৩ বন্ধুই না ফেরার দেশে জাফলংয়ে নারী পর্যটকদের যৌন হয়রানি: এক তরুণের দুই বছরের কারাদণ্ড হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৩৫
শ্রীমঙ্গলে লন্ডন প্রবাসী ফয়জুল ইসলামের উদ্যোগে শাড়ি লুঙ্গি বিতরণ

শ্রীমঙ্গলে লন্ডন প্রবাসী ফয়জুল ইসলামের উদ্যোগে শাড়ি লুঙ্গি বিতরণ

নিজস্ব প্রতিবেদক,শ্রীমঙ্গল:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে যুক্তরাজ্য প্রবাসী ফয়জুল ইসলামের উদ্যোগে গরীব মানুষদের শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়েছে।
বুধবার দুপুরে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবে যুক্তরাজ্য প্রবাসী ফয়জুল ইসলাম এর জন্মদিন উপলক্ষে গরীব অসহায় নারী পুরুষের মধ্যে শাড়ী ও লুঙ্গি বিতরণ করেন লন্ডন প্রবাসী ফয়জুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবে সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, মাইটিভি মৌলভীবাজার প্রতিনিধি সঞ্জয় কুমার দে, প্রথম আলো শ্রীমঙ্গল প্রতিনিধি শিমুল তরফদার , প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক কাউছার আহমদ রিয়ন, এনটিভি ইউকে প্রতিনিধি পিন্টু দেবনাথ, নিউনেশন শ্রীমঙ্গল প্রতিনিধি আল ইব্রাহিম প্রমূখ। এ সময় তিনি সাংবাদিকদের ছাতা উপহার দেন।
ফয়জুল ইসলাম জানান, তার ৫০তম জন্ম দিন উপলক্ষে ছেলে মেয়ে ও বন্ধুবান্ধবদে পরামর্শে তিনি এ উদ্যোগ নেন।
উল্লেখ্য ফয়জুল ইসলাম দীর্ঘদিন ধরে স্বপরিবারে লন্ডনে বসবাস করে আসলেও প্রতিবছরই তিনি দেশে আসেন এবং বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে থাকেন। ইতিমধ্যে তিনি প্রায় ৬ জন গরিব মেয়েকে নিজ খরছে বিয়ে দেয়া, শতাধিক টিউবল বিতরণ ও ঘর তৈরী করেদেয়াসহ বিভিন্নভাবে সহায়তার হাত প্রসস্ত রেখেছেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet