সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
সিলেটে বিপুল পরিমান ভারতীয় চিনি জব্দ: আটক ৫

সিলেটে বিপুল পরিমান ভারতীয় চিনি জব্দ: আটক ৫

  1. এ এ রানা

অবৈধভাবে সিলেটে আসা ভারতীয় চিনির বড় চালান জব্দ করেছে গোয়েন্দা পুলিশ। শনিবার (২৯ জুলাই) ভোরে সিলেট কোতয়ালি থানা সংলগ্ন সুরমা নদী থেকে চিনিভর্তী ২টি নৌকা জব্দ করা হয়। এসময় পুলিশ ৫ জনকে আটক করে।

আটককৃতরা হলেন- সিলেটের গোয়াইনঘাট উপজেলার ল্যাংগুরা গ্রামের আব্দুল খালিকের ছেলে আলী আহমদ (২৫), আহমদ আলীর ছেলে সোলোমান আহমদ (২৮), একই উপজেলার ডাকাতির কান্দি গ্রামের মনু মিয়ার ছেলে সাইফুর রহমান (২১), জহির উদ্দিনের ছেলে জুনায়েদ আহমদ (২১) ও মৃত আব্দুল মন্নানের ছেলে মো. নুরুল আমিন (৩১)।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) মিডিয়া শাখা থেকে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর ৪টার দিকে গোয়েন্দা পুলিশের একটি টিম কোতোয়ালি থানা সংলগ্ন সড়ক ও জনপদ কার্যালয়ের সামনে সুরমা নদী থেকে ২টি ইঞ্জিনচালিত নৌকাভর্তি ১৩ লক্ষ ১৪ হাজার টাকার ২১৯ বস্তা ভারতীয় চিনি জব্দ করে। এসময় এই ৫ চোরাকারবারিকে আটক করে পুলিশ।

পরে আটক ৫ জনের বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা দায়েরপূর্বক তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet