সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
মৌলভীবাজার মডেল থানার অভিযানে ৪ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

মৌলভীবাজার মডেল থানার অভিযানে ৪ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজার সদর মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে ৪ বছরের সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।
শনিবার (২৯ জুলাই) রাতে সদর মডেল থানার এসআই রতন কুমার হালদার, এএসআই মাহবুবুল আলমসহ পুলিশের একটি টিম অভিযান চালিয়ে সদর উপজেলার নারায়নপাশা এলাকা থেকে পলাতক আসামি জালাল মিয়াকে গ্রেপ্তার করেন।
গ্রেপ্তারকৃত জালাল মিয়া জিআর-৮৪/২০১৮ (সদর) মামলায় পেনাল কোডের ৩৩৩ ধারায় ৪ বছর ও ১০,০০০/- টাকা অর্থদন্ড, অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ৩০৭ ধারায় ৪ বছরের সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকার অর্থদন্ড, অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদন্ডপ্রাপ্ত পলাতক আসামি। জালাল মিয়া ২০১৮ সালের ১৮ মার্চ মৌলভীবাজার সদর থানায় কর্মরত (বর্তমানে চট্টগ্রামে কর্মরত) এএসআই বিকাশ চন্দ্র দাসকে ধারালো অস্ত্র দ্বারা কুপিয়ে গুরুতর জখম করেছিলেন। জালাল মিয়া মৌলভীবাজার সদর থানাধীন নারায়ণপাশা গ্রামের মৃত উন্দা মিয়ার ছেলে। গ্রেপ্তারকৃত জালাল মিয়াকে রোববার সকালে মৌলভীবাজার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet