সংবাদ শিরোনাম :
চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা, সিলেটে মোটরসাইকেলে বেড়াতে বেরিয়ে ৩ বন্ধুই না ফেরার দেশে জাফলংয়ে নারী পর্যটকদের যৌন হয়রানি: এক তরুণের দুই বছরের কারাদণ্ড হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৩৫
মৌলভীবাজারের পুলিশ সুপারের বিদায় ও বরণ অনুষ্টান

মৌলভীবাজারের পুলিশ সুপারের বিদায় ও বরণ অনুষ্টান

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের নতুন পুলিশ সুপারকে বরণ ও বিদায়ী পুলিশ সুপারকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার রাতে মৌলভীবাজার পুলিশ লাইন্সের ড্রিল শেডে মৌলভীবাজার জেলার সদ্য বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়াকে বিদায়ী সংবর্ধনা প্রদান ও নবাগত পুলিশ মো. মনজুর রহমানকে বরণ অনুষ্টিান অনুষ্টিত হয়েছে।
এসময় জেলা পুলিশের পক্ষ থেকে নবাগত পুলিশ সুপার মো. মনজুর রহমানকে ফুল দিয়ে বরণ করা হয়। বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়াকে সম্মাননা স্মারক ও শুভেচ্ছা উপহার দিয়ে বিদায়ী সম্মাননা প্রদান করে পুলিশ সদস্যরা।
জেলা পুলিশ সুপারের কার্যালয় কতৃক বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্টানে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুদর্শন কুমার রায় এর সঞ্চালনায় মৌলভীবাজার জেলা পুলিশ আয়োজিত এই অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিগণ তাদের বক্তব্যে বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার সাথে তাদের বিভিন্ন কাজের অভিজ্ঞতা তুলে ধরেন। অনুষ্ঠানে মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দ জোহরা আলাউদ্দিন, মৌলভীবাজার জেলা প্রশাসক ড. ঊর্মি বিনতে সালাম, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান, মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপঙ্কর ঘোষসহ জেলার সকল থানার অফিসার ইনচার্জগন, জেলার বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। পরে অনুষ্টানে আমন্তিত অতিথিরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান উপভোগ করেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet