সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় বাণিজ্য! বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত
সুনামগঞ্জে হাওরে বেড়াতে এসে ৩ পর্যটক আহত, নিখোঁজ ১

সুনামগঞ্জে হাওরে বেড়াতে এসে ৩ পর্যটক আহত, নিখোঁজ ১

এ এ রানা::
তাহিরপুরের সীমান্তবর্তী পালই হাওরের ওপর দিয়ে টানা পল্লীবিদ্যুতের সঞ্চালন লাইনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ পর্যটক আহত ও ১ জন নিখোঁজ রয়েছে।

বৃহস্পতিবার (২০ জুলাই) রাত সাড়ে নয়টায় উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের তরং গ্রামের পশ্চিম দিকে এ ঘটনা ঘটে।

নিঁখোজ পর্যটকের নাম জামরুল মিয়া।তিনি ময়মনসিংহের নান্দাইল উপজেলার বাসিন্দা।

আহতদের স্থানীয় শ্রীপুর ইউনিয়ন উপ-স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা দেওয়া হয়েছে। নিখোঁজের সন্ধানে ফায়ার সার্ভিস ও এলাকাবাসী অনুসন্ধান কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

বিষয়টি নিশ্চিত করেছেন তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুপ্রভাত চাকমা।

জানা যায়, ময়মনসিংহের নান্দাইল উপজেলা থেকে একটি দল টাঙ্গুয়ার হাওরে বেড়াতে আসে। রাত্রিযাপনের জন্য দলটি নৌকা যোগে সীমান্তসংলগ্ন নীলাদ্রি লেক এলাকায় যাচ্ছিল।

কিন্তু পথিমধ্যে তাদের বহনকারী নৌকাটি পালই হাওরে দুর্ঘটনার কবলে পড়ে।এ সময় নৌকার ওপরে বসে থাকা চারজন পল্লীবিদ্যুতের সঞ্চালন লাইনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পানিতে পড়ে যায়। ৩ জনকে পানি থেকে উদ্ধার করলেও ১ জন নিখোঁজ হয়ে পড়েন। নিখোঁজ জামরুল রাঁধুনি হিসেবে ওই দলে ছিল।

তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ ইফতেখার হোসেন জানান, আগত পর্যটকরা ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার বাসিন্দা। নিখোঁজ সন্ধানে পুলিশ, ফায়ার সার্ভিস ও এলাকাবাসী অনুসন্ধান চালাচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet